হোম » অন্যান্য বিভাগ » চুয়াডাঙ্গা সদর থানাধীন জালশুকা ফুলবাড়ী মাঝের মাঠে শ্যালো মেশিন চুরির ঘটনার  গ্রেফতার ও চোরাই মালামাল উদ্ধার

চুয়াডাঙ্গা সদর থানাধীন জালশুকা ফুলবাড়ী মাঝের মাঠে শ্যালো মেশিন চুরির ঘটনার  গ্রেফতার ও চোরাই মালামাল উদ্ধার

মো: তারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি : ৫/০৮/২০২৩ তারিখ বিকাল অনুমান ০৪.৩০ ঘটিকায় চুয়াডাংগা থানার
ফুলবাড়ি গ্রামের মৃত খেদের মন্ডলের ছেলে ফরহাদ হোসেন(৫১) মাঠে সেচ দেওয়ার জন্য গিয়ে দেখতে পায় যে, তার ৩টি শ্যালো মেশিনের মধ্যে ১টি শ্যালো মেশিন নেই। চুরি যাওয়া শ্যালো মেশিনটি খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে চুয়াডাঙ্গা সদর থানায় লিখিত অভিযোগ দাখিল করে।
মো:মাহাব্বুর রহমান অফিসার ইনচার্জ  চুয়াডাঙ্গা থানা উক্ত চুরির ঘটনাটি চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার  আব্দুল্লাহ্ আল-মামুন এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মোঃ আনিছুজ্জামানকে অবহিত করেন। তারা দ্রুত ঘটনাটির রহস্য উদঘাটনসহ আসামী গ্রেফতারের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।
অফিসার ইনচার্জ, চুয়াডাঙ্গা সদর থানার নেতৃত্বে এসআই(নিঃ) সঞ্জয় কুমার চক্রবর্তী সঙ্গীয় ফোর্সসহ চুয়াডাঙ্গা থানা এলাকায় অভিযান পরিচালনাকালে ইং-১৫/০৮/২০২৩ তারিখ সন্ধ্যা অনুমান ০৬.৩০ ঘটিকায় চুয়াডাঙ্গা সদর থানাধীন ডিঙ্গেদহ বাজারে অনন্যা হোটেলের সামনে পাকা রাস্তার পাশ হতে চুয়াডাঙ্গা সদর থানার আশাদুল ইসলামের ছেলে ১। মোঃ হৃদয়(২১), – চুয়াডাঙ্গাকে গ্রেফতার করে এবং জব্দ তালিকা মূলে ২টি শ্যালো মেশিন উদ্ধারপূর্বক জব্দ করে। বাদী তখন তার চুরি যাওয়া ১টি শ্যালো মেশিন সনাক্ত করে।
পরবর্তীতে ধৃত আসামী ও জব্দকৃত আলামত সহ চুয়াডাঙ্গা সদর থানায় নিয়মিত রুজু করা হয় এবং ধৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। চোর চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতার, উদ্ধারকৃত চোরাই মেশিন সনাক্ত এবং আরও চোরাই মালামাল উদ্ধারের জন্য মামলার তদন্তকার্য অব্যাহত রয়েছে।
error: Content is protected !!