হোম » অন্যান্য বিভাগ » হোসেনপুরে হাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের চারতলা ভবনের উদ্বোধন

হোসেনপুরে হাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের চারতলা ভবনের উদ্বোধন

শাহজাহান সাজু (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার চরপুমদী হাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট নব নির্মিত একাডেমির ভবনের উদ্বোধন করা হয়েছে।
সোমবার (১৪ আগস্ট) নব নির্মিত এ স্কুল চার ভবনের ফলক উন্মোচন ও শুভ উদ্বোধন করেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সাংসদ ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, শহীদ সৈয়দ নজরুল ইসলামের কন্যা ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।
এ উপলক্ষে স্কুল মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও পুমদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মিনহাজ উদ্দিন কাজল এর সভাপতিত্বে এবং সহকারী প্রধান শিক্ষক মো. নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার অনিন্দ্য মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম নুর মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য শাহ মাহবুবুল হক, সাধারণ সম্পাদক এম এ হালিম, অফিসার ইনচার্জ আসাদুজ্জামান টিটু,পুমদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক, ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, স্কুলের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
error: Content is protected !!