হোম » অন্যান্য বিভাগ » সোনাইমুড়ীর আমিশাপাড়া খলিলুর রহমান ডিগ্রি কলেজে পূরম পৃরণে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ

সোনাইমুড়ীর আমিশাপাড়া খলিলুর রহমান ডিগ্রি কলেজে পূরম পৃরণে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ

মোহাম্মদ হানিফ( গোলজার হানিফ) নোয়াখালী প্রতিনিধি: সরকারী নির্দশনা অমান্য করে নোয়াখালী সোনাইমুড়ী উপজেলার আমিশা পাড়া খলিলুর রহমান ডিগ্রি কলেজে এইচ এসসির ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ উঠেছে। এতে বিপাকে পড়েছে অসচ্ছল  শিক্ষার্থী ও অভিভাবকরা। 
 এক দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ফরম পূরণ করতে গেলে ২৬০০টাকার রিসিট দিয়ে ৩১শত টাকা নেয়ার অভিযোগ উঠেছে।ওই ছাত্রী পরবর্তীতে এডমিট কার্ডের জন্য ৭০০ টাকা দাবি করে কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দিন।
অভিযোগ রয়েছ,   ফরম পূরণে ৩০০০ হাজার টাকা কোচিং ফি ৫০০ টাকা এডমিট কার্ড ১০০০টাকা ও ব্যবহারিক খাতা ফি  ১০০ টাকা করে নিয়েছে কলেজের অধ্যক্ষর নাজিম উদ্দিন।
সম্প্রতি কলেজের মাহবুব মুনা নামের এক শিক্ষার্থী তার নিজস্ব ফেসবুকে লিখেছেন, আমিশাপাড়া খলিলুর রহমান ডিগ্রী কলেজ দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছ।  এখানে ফরমপুরনে তিনগুণ বেশি টাকা নেয়া হচ্ছে।
খলিলুর রহমান ডিগ্রী কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দিন বলেন,কলেজ পরিচালনা কমিটির সদস্য  ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে অতিরিক্ত টাকা নেয়া হচ্ছে।
তবে এই প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন বলেন, তিনি এই প্রতিষ্ঠানে অতিরিক্ত টাকা নেওয়ার বিষয় কিছুই জানেন না। তবে এক শিক্ষার্থীর অভিভাবক তার কাছে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ এনে লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করবেন।
error: Content is protected !!