হোম » অন্যান্য বিভাগ » নলডাঙ্গা পুলিশের অভিযানে ৫ কেজি গাজাসহ যুবক আটক

নলডাঙ্গা পুলিশের অভিযানে ৫ কেজি গাজাসহ যুবক আটক

মোস্তাফিজুর রহমান, নলডাঙ্গা( নাটোর) প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা থানা পুলিশের অভিযানে ৫ কেজী গাজাসহ আলিফ সরদার (১৯) নামে এক যুবককে আটক করা হয়েছে।
আটককৃত যুবক আলিফ সরদার (১৯) নলডাঙ্গা উপজেলার ঠাকুর লক্ষীকুল বাজারপারা এলাকার মৃত আসাদুল ইসলামের ছেলে।
গতকাল ০৭ আগোষ্ট  দুপুর দেরটার পরে গোপন সংবাদের ভিত্তিতে নলডাঙ্গা উপজেলার কালীগঞ্জ বাজারে চেকপোষ্ট পরিচালানা করাহয় এসময়  আসামী সামনা সামনি এলে পুলিশ তাকে  সংকেত দিলে আসামি আলিফ সরদার সংকেত অমান্য করে পালানোর চেস্টা করলে পুলিশ তার গতিরোধ করে তাকে আটক করে।
এসময় আসামি আলিফের সাথে থাকা আরেক আসামি পালিয়ে যায় পরে আলিফ সরদারকে আটোক করে  তল্লাশী করে  আসামি মোঃ আলিফ সরদারের কাধে ঝোলানো অবস্থায় একটি কালো স্কুল ব্যাগে রক্ষিত লাল পলিথিন ও ঘিয়ে রংয়ের কসটেপ দ্বারা মুড়িয়ে বাঁধা অবস্থায় ০৫ (পাঁচ) কেজি মাদকদ্রব্য শুকনা গাঁজা ও একটি কালো রংয়ের উপর সাদা স্টীকার যুক্ত ১৫০ সিসি পালসার সহ আসামিকে আটক করা হয়।
নলডাঙ্গা থানা অফিসার্স ইনচার্জ বলেন গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নলডাঙ্গা থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) সারনির ১৯ (ক)/৪১ ধারায় মামলা প্রস্তুত করা হয়েছে। ওসি আরো বলেন আটককৃত আলিফ সরদারের বিরুদ্ধে পূর্বের একটি ধর্ষন চেষ্টা মামলা রয়েছে। আজ ৮ই অগোষ্ট  আসামিকে নাটোর বিচারিক আদালতে তোলা হবে।
error: Content is protected !!