হোম » অন্যান্য বিভাগ » বগুড়ার শেরপুরে মানসিক চাপে গৃহবধুর আত্মহত্যা

বগুড়ার শেরপুরে মানসিক চাপে গৃহবধুর আত্মহত্যা

এম এ রাশেদ, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শেরপুরের বেটখৈর আটআনিপাড়া গ্রামে পারিবারিক কলহ ও মানসিক চাপে ৬ আগস্ট রোববার সন্ধ্যায় গলায় ওড়না পেচিয়ে ঘরের তীরের সাথে ঝুলে মারজিয়া খাতুন(১৯) আত্মহত্যা করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া পাঠিয়েছে।

জানা যায়, উপজেলার সিমাবাড়ী ইউনিয়নের বেটখৈর আটআনিপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে সুলতান মাহমুদের সাথে একই গ্রামের মুকুল শেখের মেয়ে মারজিয়া খাতুনের সাথে গত তিন মাস আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী স্ত্রীর মাঝে প্রায়ই ঝগড়া লেগে থাকতো।

এরই ধারাবাহিকতায় গত ৬ আগস্ট স্বামী ও শশুর শাশুড়ির সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে মানসিক চাপ সহ্য করতে না পেরে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নিজের ওড়না গলায় পেচিয়ে ঘরের তীরের সাথে ঝুলে সে আত্মহত্যা করে।

পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে তারা রাত সাড়ে ৮ টার দিকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা বলেন, থানায় অপমৃত্যুর মামলা দিয়ে লাশটি ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

error: Content is protected !!