হোম » অন্যান্য বিভাগ » জিপিএ-৫ পাওয়ায় দরিদ্র শিক্ষার্থীর বাড়িতে উপহার নিয়ে সাংবাদিক দোলন

জিপিএ-৫ পাওয়ায় দরিদ্র শিক্ষার্থীর বাড়িতে উপহার নিয়ে সাংবাদিক দোলন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় এসএসসি পরীক্ষায় অতিদরিদ্র পরিবার থেকে গোল্ডেন জিপিএ-৫ পাওয়া মো. আরিফুজ্জামান নামে এক মেধাবী শিক্ষার্থীর বাড়িতে উপহার নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সমাজসেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলন।
শুক্রবার বিকালে উপজেলার বানা ইউনিয়নের গড়ানিয়া গ্রামে শিক্ষার্থী মো. আরিফুজ্জামানের বাড়িতে হাজির হন তিনি। এসময় তাকে উপহার হিসেবে ফল ও কিছু নগদ অর্থ প্রদান করেন। সেইসঙ্গে আরিফুজ্জামানের কলেজে ভর্তির খোঁজ খবর নিয়ে লেখাপড়া চালিয়ে যেতে সহযোগিতার আশ্বাস দেন তিনি।
আরিফুজ্জামানের পরিবারের সাথে আলাপ করে জানা যায়, চলতি বছর শিরগ্রাম বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে ব্যবসায় শিক্ষা শাখা থেকে জিপিএ-৫ পায় আরিফুজ্জামান। উপজেলার বানা ইউনিয়নের গড়ানিয়া গ্রামের দরিদ্র কৃষক মো. সেলিমুজ্জামানের ছেলে সে। তার লেখাপড়ার প্রতি অদম্য ইচ্ছা দেখে মা-বাবা আর্থিক অনটনের মাঝেও ছেলের লেখাপড়া চালিয়ে যান।
এবিষয়ে আরিফুর রহমান দোলন জানান, ‘দারিদ্রতাকে পেছনে ফেলে আরিফুজ্জামানের বিরল অর্জনের খবর স্থানীয় সংবাদ কর্মীদের মাধ্যমে জানতে পেয়ে তার বাড়িতে যাই। তাকে শুভেচ্ছা জানানোর উদ্দেশ্য হলো, এতে করে তার পড়াশোনার প্রতি উৎসাহ আরও বাড়বে। আমি পর্যায়ক্রমে এরকম মেধাবী শিক্ষার্থীদের বাড়িতে যাবো। তাদের লেখাপড়া চালিয়ে যেতে এধরণের সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।’
error: Content is protected !!