হোম » অন্যান্য বিভাগ » সহপাঠীদের সাথে ঢাকায় ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন কিশোর

সহপাঠীদের সাথে ঢাকায় ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন কিশোর

রায়হান আলী: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ঘাটিনা রেলওয়ে ব্রিজের পাশ থেকে আব্দুর রহমান (১৩) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। আব্দুর রহমান এনায়েতপুর গুচ্ছগ্রামের আকবর আলীর ছেলে।

বুধবার সকাল ১০ টার দিকে রেলওয়েব্রিজের পাশে লাশ দেখতে পায় স্থানীয়রা পরে ৯৯৯-এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

নিহতের দাদা ঠান্ডু মিয়া জানান মঙ্গলবার আব্দুল রহমান ও তার দুই সহপাঠী ঢাকায় ঘুরতে যাবার কথা বলে বাসা থেকে বের হয়। পরে সকালে উল্লাপাড়া রেলস্টেশন থেকে ট্রেনযোগে ঢাকায় গিয়ে নিশ্চিত করেন তিনি ঢাকায় পৌঁছে গেছেন। সেইদিন রাতেই ১১ টার দিকে আব্দুর রহমান তার বাবা কে জানান ট্রেনে বাসায় ফিরছেন। পরে আব্দুল রহমানের সাথে আর যোগাযোগ করা যায়নি। এ ঘটনার পর থেকে তার ২ সহপাঠী পলাতক রয়েছে। নিহতের পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে উল্লাপাড়ার সহকারী পুলিশ সুপার অমৃত সুত্রধর বলেন সকালে ৯৯৯–এ ফোন এলে আমরা খবরটা পাই। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ দেখতে পাই। পরবর্তীতে সিআইডির ক্রাইমসিন ইউনিট তাদের কাজ শেষ করলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। নিহতের দুই বন্ধুর খোঁজ চলছে।

error: Content is protected !!