হোম » অন্যান্য বিভাগ » বগুড়ার শেরপুরে মুক্তিযোদ্ধা আবু সাঈদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

বগুড়ার শেরপুরে মুক্তিযোদ্ধা আবু সাঈদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

এম এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়া শেরপুরের চকধলী গ্রামের বীর মুক্তিযোদ্ধা (গেজেট নং ১৭৯১) আবু সাইদ সরকার ১ আগস্ট মঙ্গলবার ভোরে বার্ধক্যজনিত কারণে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। দুনিয়াতে ২ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন তিনি। ওইদিন সকাল ১০ টায় মরহুমের নামাযের জানাযা আগে তাকে রাষ্ট্রীয় মর্যাদা (গার্ড অব অনার) প্রদান করা হয়।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, বগুড়া জেলা আওয়ামলীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু, শেরপুর উপজেলা আওয়ামলীগের সভাপতি এ্যাডভোকেট আলহাজ্ব গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রইফ খান, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল ইসলাম রেজা, ঢাকা উত্তর মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এসএম আমিনুল মোমিন, বগুড়া জেলা শাখার সভাপতি এএইচএম সুলতান মাহমুদ প্রিন্স, সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক ও খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাাদক রাশেদুল হক, শেরপুর উপজেলা শাখার সভাপতি ফেরদৌস সরকার মুকুল, সাধারণ সম্পাদক মোঃ শাহীন আকতার মেরাজ প্রমূখ।

error: Content is protected !!