হোম » অন্যান্য বিভাগ » জামালপুর সদর উপজেলায় খেলাধুলা সামগ্রী, সাংস্কৃতিক সরঞ্জাম  ও বই বিতরণ

জামালপুর সদর উপজেলায় খেলাধুলা সামগ্রী, সাংস্কৃতিক সরঞ্জাম  ও বই বিতরণ

রবিউল হাসান লায়ন : ২০২২-২৩ অর্থ বছরের আওতায় এডিপির অর্থায়নে জামালপুর সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে  খেলাধুলা সামগ্রী ও সাংস্কৃতিক সরঞ্জাম এবং মুজিব কর্নারের জন্য বই বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলাধুলা ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ করেন সদর আসনের সংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন।
এসময় তিনি বলেন, বিদ্যালয়ের শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে সম্পৃক্ততার ওপর জোর দিয়েছেন বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু তাই নয়  বর্তমান সরকার উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম নির্মাণ করছেন, যাতে সারা বছর সেখানে বিভিন্ন খেলাধুলা করা যায়।
উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল,   মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াছমিন লিটা।
এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সরোয়ার হোসেন শান্ত,  উপজেলা এলজিইডি প্রকৌশলী তৌহিদুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ছানোয়ার হোসেনসহ উপজেলা পরিষদ ও প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ।
এসময় সদর উপজেলার ৭০ টি প্রতিষ্ঠানে  ক্রীড়া সামগ্রী, ৫ টি প্রতিষ্ঠানে  সাংস্কৃতিক সরঞ্জাম এবং ২৫ টি প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু কর্ণারের জন্য বই বিতরণ করা হয়।
error: Content is protected !!