হোম » অন্যান্য বিভাগ » ফেনীতে ৬ ট্রান্সফর্মা চোর গ্রেফতার 

ফেনীতে ৬ ট্রান্সফর্মা চোর গ্রেফতার 

দাগনভূঞা প্রতিনিধি: ফেনীতে বৈদ্যুতিক ট্রান্সফর্মা চুরির ঘটনায় সরঞ্জাম সহ আরো ৬ সদস্য কে গ্রেফতার করেছে পুলিশ। এসময়ে চোরাইকৃত বৈদ্যুতিক সরঞ্জাম সহ একটি সিএনজি চালিত অটোরিক্সা জব্দ করা হয়েছে । সোমবার দুপুরে ফেনীর পুলিশ সুপারের সম্মেলনে কক্ষে পুলিশ সুপার জাকির হাসান এতথ্য নিশ্চিত করেছেন। 
গ্রেফতারকৃতরা হচ্ছেন, নোয়াখালী জেলার সুধারাম থানার মোঃ কামাল(৩৫) ভোলা জেলার বোরহান উদ্দিন থানার মোঃ খোকন( ৩৫), নোয়াখালী জেলার চ্দ্রগন্জ থানার মোঃ সবুজ( ২৭,) নোয়াখালী জেলার সেনবাগ থানার ভাঙ্গারি দোকানদার জসিমউদদীন(, ৪০) সুধারাম থানার অটোরিক্সা চালক মোঃ ইলিয়াস ,( ২৬) একই উপজেলার ধর্মপুর গ্রামের বোরহান উদ্দিন( ৪০)।
প্রেসব্রিফিং কালে পুলিশ জানায়,ফেনীর দাগনভুইয়া ও সোনাগাজী এবং নোয়াখালী জেলার সদর, কোম্পানিগন্জ,, সেনবাগ,সহ লক্ষী পুর জেলার বিভিন্ন এলাকার চোর চক্র তামার কয়েল, বৈদ্যুতিক সরঞ্জাম সহ মালামাল জসিমউদ্দিনের ভাংগারি দোকানসহ কয়েকটি দোকানে বিক্রি করতো। গত ১৪ জুলাই পল্লী বিদ্যুৎ সমিতির দাগনভুইয়ার উপমহাব্যবস্হাপক ডিজিএম বাদী হয়ে দাগনভুইয়া থানায় ট্রান্সফর্মা চুরির ঘটনায় মামলা দায়ের করেন।এ মামলার তদন্তে গিয়ে পুলিশ আন্তঃজেলা চোরচক্রের সন্ধানে নেমে শনিবার ও রবিবারে বিভিন্ন স্হানে অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা পুলিশের প্রাথমিক জিঙ্গাসাবাদে চুরির ঘটনা স্বীকার করেছে। পুলিশ জানায়, আরো জড়িতদেরকে গ্রেফতারের অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।
ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহাদাত হোসেন, ফেনী পল্লী বিদ্যুত সমিতির জিএম হাওলাদার মোঃ ফজলুর রহমান, দাগনভুইয়া ও সোনাগাজী থানার সার্কেল তসলিম হোসাইন, দাগনভুইয়া থানারওসি হাসান ইমাম উপস্থিত ছিলেন। সোমবার দুপুরে আটককৃতদেরকে ফেনীর আদালতে প্রেরন করে প্রত্যেকের সাতদিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে বলে পুলিশ জানায়।
error: Content is protected !!