হোম » অন্যান্য বিভাগ » মির্জাগঞ্জকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলব: আলী আশরাফ

মির্জাগঞ্জকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলব: আলী আশরাফ

এস কে মিন্টু, মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও দৈনিক বাংলাদেশ বুলেটিনের সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলী আশরাফ বলেছেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ যেমন ধরণ করি এবং জননেত্রী শেখ হাসিনার নির্দেশনার বাহিরে আমি একচুল পরিমাণও হাটি না।
শুক্রবার ( ১৪ জুলাই) বিকাল ৫ টায় উন্নয়ন, সমৃদ্ধি, অগ্রযাত্রা, আগামীর ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে পটুয়াখালী ০১ নির্বাচনী এলাকাধীন মির্জাগঞ্জ উপজেলায় নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা আওয়ামী মহিলা লীগের আহবায়ক মোসা. মাহবুবা রানুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জুয়েল বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক বাবু সুবল চন্দ্র দেবনাথ, আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এটিএম মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগ যুব ও ক্রীড়া সম্পাদক মজিবুর রহমান প্রমুখ।
এছাড়াও উপজেলা প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন।
আলী আশরাফ বলেন, সত্তর সনে আইয়ুব খানের বিরুদ্ধে বঙ্গবন্ধু নির্বাচন করে ৯৮ শতাংশ ভোট পেয়েছে। আমি চাই তরুণরা এগিয়ে আসুক। সত্তরের নির্বাচনে আওয়ামী লীগ যেমন ৯৮ শতাংশ ভোট পেয়েছে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও যেন একই পরিমাণ ভোট পায় সেই লক্ষ্য নিয়ে আমাদের কাজ করতে হবে।
তিনি বলেন, রাজনীতিকে গালি নয়, রাজনীতিকে মানুষ মহৎ পেশা হিসেবে ধারণ করবে। সেই পরিবর্তনের জন্যই আমি আপনাদের কাছে এসেছি।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আমি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী ০১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমি দীর্ঘদিন ধরে নৌকা মার্কার প্রার্থী হওয়ার জন্য মাঠে কাজ করছি। আমি যদি নৌকা প্রতীক পাই এবং আমি যদি সংসদ সদস্য নির্বাচিত হই মির্জাগঞ্জকে আমি উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবো।
error: Content is protected !!