হোম » অন্যান্য বিভাগ » দোহাজারী হাসপাতালে হতদরিদ্র ডেলিভারি রোগী থেকে অধিক টাকা আদায়ের অভিযোগ 

দোহাজারী হাসপাতালে হতদরিদ্র ডেলিভারি রোগী থেকে অধিক টাকা আদায়ের অভিযোগ 

চন্দনাইশ(চট্টগ্রাম)প্রতিনিধি: চন্দনাইশ উপজেলার দোহাজারী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে হতদরিদ্র অসহায় ডেলিভারি রোগীর কাছ থেকে অধিক টাকা আদায়ের অভিযোগ পাওয়া গেছে।
৩০ মে মঙ্গলবার মরতুজা বেগম (৩২) নামের এক ভুক্তভোগী দোহাজারী পৌর প্রশাসক বরাবর এই অভিযোগ করেন। ভুক্তভোগী জানান, গত কাল রাত ৯টার সময় দোহাজারী হাসপাতালে ডেলিভারি খালাসের জন্য আসলে হাসপাতালে পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাবেয়া বেগম পরিবার পরিকল্পনা বিভাগে তাকে ভর্তি দেন।
ভর্তির পূর্বে ভুক্তভোগীর কাছ থেকে ডেলিভারি চার্জ বাবদ রশিদবীহিন  চার হাজার টাকা আদায় করেন এবং ডেলিভারির পর আরো তিন হাজার টাকা দিতে হবে বলে দাবী করেন।
সরকারী হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা পাওয়ার আশায় আসা ভুক্তভোগী মরতুজা বেগমকে ভর্তি হওয়ার পর থেকে পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাবেয়া বেগম কোনো প্রকার আন্তরিকতার সহিত চিকিৎসা প্রদান করেন নি বলে অভিযোগে উল্লেখ করেন। এর আগে রাবেয়া বেগমের বিরুদ্ধে বিভিন্ন সময় খারাপ আচরণের অভিযোগ পাওয়া যায়।
এ বিষয়ে দোহাজারী পোর প্রশাসক মাহমুদা বেগম অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে দোহাজারী ৩১ শয্য বিশিষ্ট হাসপাতালের আরএমও কে বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার কথা জানান।
 দোহাজারী হাসপাতালের আরএমও বলেন বিষয়টি আমাকে অবহিত করা হয়েছে। তদন্ত পূর্বক দুই দিনের মধ্যে উপযুক্ত ব্যবস্থা নিবেন বলে জানান।
error: Content is protected !!