হোম » অন্যান্য বিভাগ » কাস্টমসে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলনে 

কাস্টমসে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলনে 

চাটখিল প্রতিনিধি: কাস্টমসে চাকুরি দেওয়ার প্রলোভন দেখিয়ে নিরিহ পরিবার থেকে লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে এমন অভিযোগে সাংবাদিক সম্মেলন করেছেন ভুক্ত ভোগী পরিবার। 

নোয়াখালী জেলার চাটখিল উপজেলা প্রেসক্লাবে ২২ মে (সোমবার) দুপুরে পরিবারের পক্ষে ভুক্ত ভোগী মাহাবুব আলম সংবাদ সম্মেলন করেন।

গত দেড় বছর আগে কাস্টমসে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রায় ৪ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন বলে সাংবাদিকদের জানান। অভিযুুক্ত হাবিবুর রহমান জাহাঙ্গীর নোয়াখালী জেলার চাটখিল উপজেলা সুন্দুরপুর গ্রামের তারাখার বাড়ির আবদুর রহমানের ছেলে।

প্রতারক হাবিবুর রহমান জাহাঙ্গীর টাকা পরিশোধের ভিত্তিতে চেক প্রদান করেন। যাহা পরিমানমত টাকা না থাকায় ব্যাংক থেকে দূ বার চেক প্রত্যাখান হয়েছে।

সংবাদ সম্মেলনে কারী মাহাবুব আলম লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের ভাটিয়ালপুর গ্রামের আবু সিদ্দিকের ছেলে।

ভুক্ত ভোগী মাহাবুব আলম এর পিতা ক্ষুদ্র ব্যবসা করে পরিবারের স্ত্রী, সন্তানদের নিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। প্রতারকের খপ্পরে পড়ে এনজিও ভিত্তিক বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ঋণের টাকা উত্তোলন করে ছেলের চাকুরি হবে এমন আশায় হাবিবুর রহমান জাহাঙ্গীরকে প্রদান করেন। প্রতারক প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়।

বিষয়টি স্থানীয় চাটখিল থানায় লিখিত অভিযোগ করেও পায়নি কোন ন্যায় বিচার।ভুক্ত ভোগী পরিবারটি যেন তার টাকা ফেরত পায়, সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষী ব্যক্তিকে আইনের আওতায় এনে সুবিচার কামনা করছেন।

Loading

error: Content is protected !!