হোম » অন্যান্য বিভাগ » দৌলতপুরে জমি সংক্রান্ত বিরোধে কুপিয়ে হত্যা

দৌলতপুরে জমি সংক্রান্ত বিরোধে কুপিয়ে হত্যা

জাহিদ হাসান: কুষ্টিয়া দৌলতপুরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে জাকির মোল্লা (৪৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে।
গতকাল মঙ্গলবার (২রা মে) সকালে কল্যাণপুর সাহাপুর গ্রামে জাকির মোল্লাকে কুপিয়ে হত্যা করে জমি নিয়ে বিরোধ থাকা প্রতিপক্ষের লোকজন।
জাকির মোল্লা কল্যাণপুর সাহাপুর গ্রামের আরব মোল্লার ছেলে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ ও নিহতের মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে পাঠান।
পুলিশ ও এলাকাবাসী জানান, সাহাপুর গ্রামের আবু মন্ডল ও তার ছেলেদের সঙ্গে জাকির মোল্লার দৃর্ঘ্য দিন জমি সংক্রান্ত বিরোধ ছিল। এ নিয়ে মঙ্গলবার সকাল ১০টার দিকে তাদের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হয়।
এ সময় আবু মন্ডল তার হাতে থাকা হাসুয়া দিয়ে জাকির মোল্লার গলা ও শরীরের বিভিন্ন অংশে এলাপাতাড়ি কোপ আঘাত দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, জাকির মোল্লার গলা ও শরীরের বিভিন্ন অংশে হাসুয়া দিয়ে আঘাত করা হয়। এছাড়াও তার মুখের একটি অংশ কেটে যায়।
আঘাত জনিত স্থান থেকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) আসিফ ইকবাল বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।
এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। নিহতের স্বজনরা অভিযুক্ত আবু মন্ডলসহ ৪-৫ জনের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় পুলিশি টহল বাড়ানো হয়েছে।
error: Content is protected !!