হোম » অন্যান্য বিভাগ » বাস, ভ্যান ও সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ভ্যানযাত্রী নিহত

বাস, ভ্যান ও সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ভ্যানযাত্রী নিহত

আওয়াজ অনলাইন: বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাসের সাথে ব্যাটারি চালিত ভ্যান ও বাইসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ভ্যানযাত্রী নিহত এবং বাইসাইকেল চালক ও ভ্যানচালক আহত হয়েছেন।

শনিবার সকাল সাড়ে আটটার দিকে খুলনা-ঢাকা মহাসড়কের ফলতিতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ভ্যানযাত্রী লাভলু শেখ (৫০) উপজেলার উজলপুর এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভ্যান ও বাইসাইকেলটি ফলতিতা থেকে ফকিরহাটের দিকে আসছিল। এসময় ঢাকাগামী রবি এক্সপ্রেস নামে যাত্রীবাহী একটি পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে বাইসাইকেলকে ও পরে যাত্রীবাহী ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত বাইসাইকেল চালক শাজাহান মোল্লা (৬৫), ভ্যানচালক আবুল কালাম (৫০) ও ভ্যানযাত্রী লাভলু শেখকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক লাভলু শেখকে মৃত বলে ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. সবুজ শেখ জানান, ভ্যানচালক লাভলু শেখকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়। আহতের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান জানান, ভ্যানযাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

error: Content is protected !!