হোম » গণমাধ্যম » জামালপুরে সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনুর মতবিনিময় সভা

জামালপুরে সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনুর মতবিনিময় সভা

রবিউল হাসান লায়ন : জামালপুর-৫ সদর আসনের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য ও এফবিসিসিআই এর পরিচালক রেজাউল করিম রেজনু জেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। শুক্রবার বিকালে জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই সভা করেন তিনি ।
এ সময় তিনি বলেন, জামালপুর সদরের মাটি ও মানুষের সাথে সম্পৃক্ত থেকে তিনি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। এর আগেও কয়েকবার দলের মনোনয়ন চেয়েছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে এমন একজনকে মনোনয়ন দেওয়া হয়েছে, যার সাথে সদরের ভোটারদের কোন সম্পৃক্ততা নাই। ভোটারদের প্রত্যাশা পুরনেই তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।
এ সময় তিনি সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
মতবিনিময় সভায় জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মনু, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি লুৎফুল কবির বাবু, জামালপুর চেম্বর অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি ইকরামুল হক নবীন, পরিচালক নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।
জানা যায়, জামালপুর-৫ সদর আসনে সাবেক মুখ্য সচিব আবুল কালাম আজাদকে দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। এতে করে এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সব রাজনৈতিক নেতা বঞ্চিত হন। তবে মনোনয়ন জমা দেওয়ার শেষদিন পর্যন্ত আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল করিম রেজনু ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন তারা বাকিরা কেউ মনোনয়নপত্র জমা দেননি।
error: Content is protected !!