হোম » গণমাধ্যম » ভৈরবে  প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন 

ভৈরবে  প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন 

এম আর ওয়াসিম, ভৈরব, (কিশোরগঞ্জ)  প্রতিনিধি: ভৈরবে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন  করেছে  ভোক্তভোগী মহি উদ্দিন ।
আজ শনিবার  সকালে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন ( বিএমইউজে)  ভৈরব উপজেলা শাখা কার্যালয়ে সংবাদ সম্মেলনে  মহিউদ্দিন  লিখিত অভিযোগে জানান, গত ১ নভেম্বর  জগন্নাথপুর লক্ষীপুর তাতাঁরকান্দি গ্রামের নজরুল ইসলাম   তাদের বিরুদ্ধে সাংবাদিকদের  ভুল ও মিথ্যা  তথ্য  দিয়ে  সংবাদ সম্মেলন করেছেন। তিনি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও  প্রতিবাদ জানান।
সংবাদ সম্মেলনে  তিনি ও তার মা জানান নজরুল ইসলাম  দাবী  করছেন নাফিজা সিদ্দিকার কাছ থেকে জমি কিনেছেন । কিন্ত নাফিজা সিদ্দিকা জমি নিয়ে আমাদের বিরুদ্ধে  বাজিতপুর দেওয়ানী আদালতে  মামলা দায়ের  করে। এ মামলা আদালত  খারিজ করে দেয়। পরবর্তীতে ভৈরব উপজেলা  ভূমি অফিস গত ২৮ শে আগষ্ট সরেজমিনে  গিয়ে সার্ভে করে প্রতিবেদনে উল্লেখ করে  যে জমিতে আমরা ভোগ দখলে আছি। নজরুল ইসলাম  অবৈধভাবে জোরপূর্বক আমাদের জমি দখল করতে এলে বাধাঁ দেওয়ায়  তারা আমার মা ও বোনকে মারধোর করে আহত করে উল্টো  আমাদের বিরুদ্ধে  ভৈরব থানায় একটি  অভিযোগ  দায়ের করে  আমাদেরকে নানাভাবে  নির্যাতন ও হয়রানি  করছে।
তাদের ভয়ে আমরা বাড়ি ছাড়া। বর্তমানে আমরা নিরাপত্তা হীনতায় ভোগছি।  তাই মাননীয় প্রধানমন্ত্রী সহ প্রশাসনের কাছে সুষ্ঠু  তদন্ত  করে এর বিচার চাই।  এ সময়  সংবাদ সম্মেলনে  তার পরিবারের  লোকজন  উপস্থিত ছিলেন ।
error: Content is protected !!