হোম » গণমাধ্যম » বাসাইলে সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময় সভা

বাসাইলে সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময় সভা

সহদেব সূত্রধর সায়ন, বাসাইল, টাঙ্গাইল: টাঙ্গাইলের বাসাইল থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।
গত সোমবার (৯ অক্টোবর) বিকেলে বাসাইল থানার কনফারেন্স রুমে এ সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে সাংবাদিকরা উপজেলায় মাদকসহ বিভিন্ন অপরাধমূলক চিত্র তুলে ধরেন এবং তা প্রতিরোধে কার্যকর পদক্ষেপ নেওয়ার জন্য দাবি জানান। এসময় নবাগত ওসি মোহাম্মদ মাজহারুল আমিন উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভারিক রাখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি ও বাসাইল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মুসলিম উদ্দিন আহমেদ, বাসাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, কার্যনির্বাহী সদস্য রাশেদা সুলতানা রুবি, সহ-সভাপতি খায়রুল ইসলাম তালহা,  এসএ টিভি’র জেলা প্রতিনিধি আহমেদ রাসেল, প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি এনায়েত করিম বিজয়, প্রেসক্লাবের সদস্য সাইদুল ইসলাম দিপু ও শরীফুজ্জামান।
এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিনের প্রতিনিধি  এমকে ভূইয়া সোহেল, বাসাইল রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বাংলা টিভি’র প্রতিনিধি রুবেল মিয়া, সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভি’র প্রতিনিধি মাসুদ রানা, সাংবাদিক শাহনাজ খানম রেখা, মিলন ইসলাম, সহদেব সূত্রধর, জিয়ারত জুয়েল, তোফাজ্জল হোসেন, সাইফুল ইসলাম প্রমুখ।
error: Content is protected !!