হোম » গণমাধ্যম » চন্দনাইশে নৌকার পক্ষে এজেন্ট থাকায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

চন্দনাইশে নৌকার পক্ষে এজেন্ট থাকায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

মো.শহীদুল ইসলাম, চন্দনাইশ: চট্টগ্রামের চন্দনাইশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে এজেন্ট থাকায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মিথ্যা মামলা, হামলা ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে চন্দনাইশ পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব কমিশনারের পরিবার।
গতকাল ২৩ জানুয়ারি (মঙ্গলবার) দুপুরে তার নিজ বাসবভনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী পরিবারের পক্ষে মোহাম্মদ আলী সওদাগর।
লিখিত বক্তব্যে বলা হয়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৪ আসনে নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর সমর্থনে ভোট সেন্টারে প্যানেল মেয়র আবু তৈয়ব ও তার পরিবারের সদস্যরা নৌকার এজেন্টের দায়িত্ব পালনের কারণে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকেরা তিনি ও তার পরিবারের উপর হামলা চালায়। নির্বাচন পরবর্তীতে তারা মিথ্যা মামলা দিয়ে হয়রানিমূলক নির্যাতন চালিয়ে যাচ্ছে। এই অবস্থায় আমার পরিবার নিয়ে জীবনযাপন করা দুর্বিষহ হয়ে উঠেছে। স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের অত্যাচারে নিরুপায় হয়ে এই সংবাদ সম্মেলন। সংবাদ সম্মেলনে তিনি জীবনের নিরাপত্তা চেয়ে এবং মিথ্যা মামলা তুলে নেয়ার জন্য স্থানীয় এমপি,চেয়ারম্যানসহ প্রধানমন্ত্রী ও স্বরাস্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদ আলী সওদাগর, মো.ইসমাইল, মো.বাচা মিয়া, মো.মিজান, আবদুল খালেক, মো.ইউনুস, মো.আজম, মো. আজিজ, মো. আরফাত, শামসুন নাহার, কৌহিনুর আক্তার, কমরুন নাহার, পারভিন আক্তার প্রমুখ।
error: Content is protected !!