হোম » প্রধান সংবাদ » কালাচাঁদপুর ও শাহজাদপুরে বিকল্পধারা’র প্রার্থী আইনুল হকের ব্যাপক গণসংযোগ

কালাচাঁদপুর ও শাহজাদপুরে বিকল্পধারা’র প্রার্থী আইনুল হকের ব্যাপক গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক : বিকল্পধারা বাংলাদেশের ঢাকা-১৭ আসনের মনোনীত প্রার্থী মোঃ আইনুল হক ভোটারদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা ভোট কেন্দ্রে আসুন, নিজের ভোট নিজেই প্রয়োগ করুন। আপনারা ভোট দিলেই পরিবর্তন আসবে, অপনাদের ভাগ্যের উন্নয়ন ঘটবে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শনিবার (৩০ ডিসেম্বর) বিকল্পধারা বাংলাদেশের ঢাকা-১৭ আসনের মনোনীত প্রার্থী মোঃ আইনুল হক প্রচারণায় অংশ নিয়ে একথা বলেন। এ আসনটি গুলশান, বনানী, কালাচাঁদপুর, ঢাকা সেনানিবাস, ও ভাষানটেকের কিছু অংশ নিয়ে গঠিত।

শনিবার বিকেল ৩.৩০ টায় মোঃ আইনুল হক দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজধানীর ঢাকা-১৭ আসনের অন্তর্ভূক্ত কালাচাঁদপুর ও শাহজাদপুরের বিভিন্ন এলাকায় গণসংযোগে অংশ নেন। এসময় তিনি ভোটারদের কাছে দোয়া ও ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

প্রচারণাকালে মোঃ আইনুল হক বলেন, ‘আমি ঢাকা-১৭ আসনের বাসিন্দা। নির্বাচিত হলে যথাসাধ্য উন্নয়ন করবো। আমি এলাকার মানুষের পাশে আছি। সামাজিক দায়বদ্ধতা নিয়ে মানুষের জন্য কাজ করে যাচ্ছি, এখনো আছি আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। সংসদ সদস্য নির্বাচিত হলে আরও বেশি পাশে থাকার সুযোগ হবে।

জন্মস্থান সিরাজগঞ্জে হলেও, দুই যুগেরও বেশি সময় ধরে বনানীর বাসিন্দা হিসেবে রাজনৈতিক কর্মকান্ডে জড়িত মোঃ আইনুল হক। মুক্তিযুদ্ধে শহীদ পরিবারের সন্তান এই শ্রমিক নেতার আপন বড় ভাই বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে শাহাদাৎ বরণ করেন।

error: Content is protected !!