হোম » প্রধান সংবাদ » দেবর-ভাবির টানাপোড়েনে নির্বাচনে নেই রওশন

দেবর-ভাবির টানাপোড়েনে নির্বাচনে নেই রওশন

আওয়াজ অনলাইন : দলীয় অন্তর্দ্বন্দ্বে নির্বাচনে অংশ না নিলেও রাজনীতি থেকে হারিয়ে যাচ্ছেন না রওশন এরশাদ। অনুসারীরা বলছেন, রওশন বা পুত্র সাদ এরশাদ নির্বাচনে না থাকলেও সরকারের সঙ্গে সম্পর্ক নষ্ট করবেন না। একই সাথে নির্বাচনের পর সরকার ও দলে রওশন যথাযথ সম্মান পাবেন বলেও মনে করছেন দুপক্ষের নেতারা।

দেবর-ভাবির টানাপোড়েনের মাঝে নির্বাচনে অংশ নিলেন না জাতীয় পাটির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। জিএম কাদের রংপুর-৩ আসন থেকে নির্বাচন করছেন। সেখানে সাদ এরশাদও নির্বাচন করতে চেয়েছিলেন। এর বাইরে মশিউর রহমান রাঙ্গা, হাজী মামুন, গোলাম মসিহ’র মনোনয়ন নিয়ে জিএম কাদের ও রওশন পক্ষের মাঝে জটিলতা বাড়ে।

সব শেষ অবস্থা যাই হোক রওশন এরশাদ এখনই রাজনীতি হারিয়ে যাচ্ছেন না বরং আরও সম্মানের সঙ্গে ফিরবেন বলে মনে করেন তার অনুসারীরা।

জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য গোলাম মসিহ বলেন, “ভবিষ্যতে কি হবে সেটা তো বলতে পারিনা তবে বেগম রওশন এরশাদ জনগণের জন্য, মানুষের জন্য এবং দেশের জন্য যা কিছু ভালো সেখানে তিনি থাকবেন। রাজনীতি থেকে উনি উঠে যাবেন না, রাজনীতি সক্রিয় আছেন এবং থাকবেন।”

জাতীয় পার্টি মহাসচিবও রওশনকে যথাযথ সম্মান দেওয়ার কথা জানান।

জাতীয় পার্টি মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, “আমাদের দলের কেন্দ্রীয় কমিটি সিদ্ধান্ত নিয়েছে, তারপরও দলের চেয়ারম্যান ও প্রেসিডিয়াম সদস্যদের সভা ডেকে সিদ্ধান্ত নেয়া হবে।”

যদিও জিএম কাদের এর ঘনিষ্ঠ মহলে রওশন এরশাদের তীব্র বিরোধীতা আছেন।

মাশরুর মওলা বলেন, রওশন এরশাদ দলের চীফ প্যাটড্রোল, উনি যদি একা একা সিদ্ধান্ত নিয়ে থাকেন সেটা ওনার ব্যক্তিগত সিদ্ধান্ত। সেটা উনি নিতেই পারেন।”

একক নির্বাচন নাকি মহাজোট- এই দোলাচলে এখনও জাতীয় পার্টির বেশিরভাগ প্রার্থী।

error: Content is protected !!