হোম » প্রধান সংবাদ » বরিশাল-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন সাদিক আবদুল্লাহ

বরিশাল-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন সাদিক আবদুল্লাহ

আওয়াজ অনলাইন : বরিশাল-৫ আসন থেকে স্বতন্ত্র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন সিটি করপোরেশনের সদ্য সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

সোমবার (২৭ নভেম্বর) রাতে এ সিদ্বান্ত নেওয়া হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর।

বরিশাল সিটি করপোরেশনের মেয়র পদে চাচা আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতের কাছে বঞ্চিত হয়ে বরিশাল-৫ আসন থেকে দলীয় মনোনয়ন চেয়েছিলেন সাদিক আবদুল্লাহ। পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য কর্নেল অব. জাহিদ ফারুক শামীমকে বরিশাল-৫ আসনে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়। ফলে এবারেও দলীয় মনোনয়ন বঞ্চিত হন বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর সাংবাদিকদের বলেন, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন, দলীয় পদ থাকুক না কেন যে কেউ স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে পারবে। তার এ ঘোষণার প্রেক্ষিতে বরিশাল মহানগর আওয়ামী লীগ, নগরের ৩০ ওয়ার্ডের নেতারা, সদর উপজেলার নৌকা প্রতীক নিয়ে বিজয়ী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন নেতারাসহ সুশীল সমাজের প্রতিনিধিরা নির্বাচনে লড়তে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে পরামর্শ দিয়েছেন। এ প্রেক্ষিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি।

অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর বলেন, মঙ্গলবার সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করা হবে। আগামী ৩০ নভেম্বর মনোনয়ন ফরম জমা দেওয়া হবে।

সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র ও ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন বলেন, সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ সংসদ নির্বাচনে প্রার্থী হবেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রার্থী হচ্ছেন তিনি।

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল-১ আসনের দলীয় প্রার্থী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর বড় ছেলে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ২০১৮ সালে দলীয় প্রার্থী হয়ে সিটি নির্বাচন করেন।

error: Content is protected !!