হোম » প্রধান সংবাদ » পরীমনির জামিন আবেদন নাকচ-শুনানি ১৩ সেপ্টেম্বর

পরীমনির জামিন আবেদন নাকচ-শুনানি ১৩ সেপ্টেম্বর

আওয়াজ অনলাইনঃ ঢাকাই আলোচিত চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনির জামিনের আবেদন করেন তার আইনজীবী আদালত পরীমনির জামিন আবেদন নাকচ করেন ও পরবর্তী শুনানি দেন ১৩ সেপ্টেম্বর ।

রোববার (২২ আগস্ট) ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশের আদালতে পরীমনির আইনজীবী অ্যাডভোকেট মজিবুর রহমান এ জামিনের আবেদন করেন। পরে আদালত পরীমনির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় জামিনের বিষয়ে জামিনের বিষয়ে শুনানির জন্য আগামী ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন।

গতকাল শনিবার (২১ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমণিকে তৃতীয় দফায় রিমান্ড শেষে হাজির করেন। এরপর তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

পরীমনির পক্ষে আইনজীবী অ্যাডভোকেট কামরুজ্জামান চৌধুরী ও নীলাঞ্জনা রিফাত সুরভীসহ আসামিপক্ষের অন্য আইনজীবীরা আদালতে পরীমণির সঙ্গে কথা বলার জন্য আবেদন করেন। আদালত সেই আবেদন নাকচ করে পরীমণিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এই মামলাতেই গত ৫ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালত চারদিন, ১০ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত দু’দিন এবং সবশেষ গত বৃহস্পতিবার (১৯ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত পরীমণির একদিনের রিমান্ড মঞ্জুর করেন। তিন দফায় পরীমণিকে মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয়।

error: Content is protected !!