হোম » প্রধান সংবাদ » উল্লাপাড়ায় ৫১ টি কেন্দ্রে একযোগে করোনা ভ্যাক্সিন প্রদান

উল্লাপাড়ায় ৫১ টি কেন্দ্রে একযোগে করোনা ভ্যাক্সিন প্রদান

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ১৪ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা মিলে মোট ৫১ টি কেন্দ্রে একযোগে করোনা-ভ্যাক্সিন প্রয়োগ করা হচ্ছে। সরকার টিকা কার্যক্রম সহজ এবং সবাই কে টিকার আওতায় নিয়ে আসতে যাদের বয়স ২৫ বছর অনুর্ধ্বদের শুধুমাত্র টিকাদান কেন্দ্রে জাতীয় পরিচয়পত্র নিয়ে গেলেই তারা করোনা ভ্যাক্সিন পাচ্ছে। এতে প্রতিটি ইউনিয়নের জন্য বরাদ্দ দেওয়া হয়েছে ৬০০ এবং পৌরসভার ৯ টি ওয়ার্ডের জন্য ১৮শ করে করোনা ভ্যাক্সিন। চায়না সিনোফার্মের ভ্যাক্সিন সবাই কে প্রয়োগ করা হচ্ছে বলেছেন দায়িত্বরত চিকিৎসকরা।

শনিবার (৭ আগস্ট) উল্লাপাড়া পৌরসভার ঝিকিড়া বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে করোনা ভ্যাক্সিন নিতে আসা পৌর কাউন্সিলর এর ¯িøপ  নিয়ে ২৫ বছর এবং এর বেশি বয়সের মানুষের ভীড় দেখা যায়। তবে ভ্যাক্সিন স্বল্পতার কারণে সবাই এই সুবিধা পায়নি বলে জানিয়েছেন সাধারণ মানুষ। এসময় উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ,পৌর কাউন্সিলর লেবু,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা চিকিৎসক ডা. আলামিন হোসেন।

এসময় উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ জানান সরকার করোনা ভ্যাক্সিন সহজতর করার লক্ষ্যে জনপ্রতিনিধিদের মাধ্যমে ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে ভ্যাক্সিন এর ¯িøপ। এই ¯িøপ এবং জাতীয় পরিচয়পত্র নিয়ে টিকাদান কেন্দ্রে আসলেই নিবন্ধন ছাড়াই ভ্যাক্সিন নিতে পারবে। তিনি আরো জানান আগামী ১৪ আগস্ট একযোগে টিকা কার্যক্রম চলবে, নিবন্ধন ছাড়াই জাতীয় পরিচয়পত্র নিয়ে টিকাদান কেন্দ্রে আসলেই ভ্যাক্সিন নিতে পারবে।

error: Content is protected !!