হোম » প্রধান সংবাদ » ভৈরবে ১৮০ কেজি গাঁজাসহ দুই পাচারকারী গ্রেফতার 

ভৈরবে ১৮০ কেজি গাঁজাসহ দুই পাচারকারী গ্রেফতার 

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে পিকআপের দরজার ভিতরে থেকে বিপুল পরিমাণের গাঁজা পাচারকালে দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। (৪ আগস্ট) বুধবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজা সংলগ্ন এলাকা থেকে পিকআপ ভর্তি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃতরা হলেন- হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার আফতাব মিয়ার ছেলে সোহান (২২), একই উপজেলার ইউনুছ মিয়ার ছেলে নজরুল (২৬)। এসময়  তাদের কাছ থেকে অভিনব কায়দায় পিকআপ ভর্তি ১২টি দরজার ভিতরে বক্স করে ১৮০ কেজি গাঁজা জব্দ করে র‍্যাব।
র‍্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের তথ্য পেয়ে র‍্যাবের একটি আভিযানিক দল ঢাকা-সিলেট মহা সড়কের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোল প্লাজা সংলগ্ন এলাকায় তল্লাশি চৌকি বসিয়ে গাড়ি তল্লাশি করে সন্দেহজনক দরজা ভর্তি ঢাকা মেট্রো-২০-৭৪৮৮ নাম্বারে একটি পিকআপ গাড়ি আটক করে র‍্যাব।
গাড়িতে থাকা ঘরে ১২টি দরজা পাওয়া যায়। সেসব দরজা ভেঙে মিলল ১৮০ কেজি গাঁজা। প্রতিটি দরজার ভিতরে তিনটি বক্স তৈরি করে প্রতি বক্সে এক কেজি ও আধা কেজি পরিমাপের ছয়টি পলি ব্যাগ করে রাখা হয়েছে। সেখানে প্রত্যক দরজায় আনুমানিক ১৫ কেজি করে গাঁজা পাওয়া যায়। সর্বমোট ১২টি দরজার ভিতরে ১৮০ কেজি গাঁজা উদ্ধারসহ পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে।
এ বিষয়ে ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের বলেন, বিভিন্ন সোর্সের ভিত্তিতে জানতে পারি ঢাকা-সিলেট মহাসড়কের বিশাল পরিমাণের একটি মাদক চালান আসছে। এই খবরের ভিত্তিতে আমাদের একটি আভিযানিক দল দরজা ভর্তি একটি পিকআপ গাড়ি আটক করে তল্লাশি চালিয়ে ১২টি দরজার ভিতরে বক্সে থাকা প্রায় ১৮০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। চক্রটি হবিগঞ্জ জেলার লাখাই উপজেলা থেকে মাদক চালানটি নিয়ে রাজধানী শহরে যাওয়ার সময় তাদের আটক করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় মামলার প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানায় র‍্যাব।
error: Content is protected !!