হোম » প্রধান সংবাদ » জীবননগরে  ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা।

জীবননগরে  ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা।

মোঃতারিকুর রহমান: নোংরা তেলের ড্রামে মরা তেলাপোকা ও পাউডার প্যাকেট, ফার্মেসিতে মেয়াদ উত্তীর্ণ ও ভারতীয় অবৈধ ঔষধ। জীবননগরে ০৩টি প্রতিষ্ঠানকে জরিমানা ২০,০০০/- টাকা।  ০২ আগস্ট, ২০২১ বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে এবং জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয় ও জেলা  প্রশাসক , চুয়াডাঙ্গা এর সার্বিক নির্দেশনায় চুয়াডাঙ্গা জেলা  কার্যালয়ের সহকারী পরিচালক  সজল আহমেদ এর নেতৃত্বে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে জীবননগর উপজেলার চ্যাংখালি রোডে মেসার্স নজরুল স্টোরকে অস্বাস্থ্যকরভাবে ভোজ্যতেল সংরক্ষণ ও মেয়াদ মুল্য বিহীন পণ্য বিক্রয়ের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৩৭, ৪৩ ধারায় ২,০০০/- টাকা, মেসার্স আলম মেডিকেল হলকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয়, বিক্রয়ের জন্য ফিজিশিয়ান স্যাম্পল ও
ভারতীয় অবৈধ ঔষধ সংরক্ষণের অপরাধে ৩৭ ও ৫১ ধারায় ১৫,০০০/- টাকা ও মেসার্স জনি মেডিকেল হলকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয়ের অপরাধে ৫১ ধারায় ৩,০০০/- টাকা জরিমানা করা হয়।  সবাইকে মাস্ক পরার পাশাপাশি  ভিড় এড়িয়ে দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে অনুরোধ করা হয়। জনস্বার্থে এরুপ অভিযান অব্যাহত থাকবে বলে জানান।
error: Content is protected !!