হোম » প্রধান সংবাদ » নারায়ণগঞ্জে র‍্যাব-১১’র অভিযানে গ্রেফতার ১২

নারায়ণগঞ্জে র‍্যাব-১১’র অভিযানে গ্রেফতার ১২

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৭ জুয়ারী ও ৫ মাদক বিকেতা মোট ১২জনকে গ্রেফতার করেছে। গতকাল বুধবার বিকেলে নারায়ণগঞ্জ আদমজীনগর র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার উপপরিচালক লে. কমান্ডার মাহমুদুল হাসান (এক্স) বিএন স্বাক্ষরিত সংবাদ মাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার কালীবাজার মোড় এলাকায় ছিনতাই মামলার পলাতক আসামী সুজন (৩৫)কে গ্রেফতার করে র‌্যাব। সুজন তার সঙ্গীদের সাথে মিলে গত ২৮ জুন মাহতাব উদ্দিন জিকু (৩৪) নামের এক লোককে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে এলোপাথারী ভাবে আঘাত করে জখম করার মাধ্যমে তার কাছে থাকা নগদ টাকা, মোবাইলসহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেয়। আহত জিকু স্থানীয় হাসপাতালে চিকিৎসা নেয়। এই ঘটনায় জিকুর পিতার দায়ের করা মামলার ৫ন আসামী সুজন। এরপর থেকেই সে পলাতক ছিল।

মঙ্গলবার রাতে জেলার ফতুল্লা থানার মাসদাইর এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আস্তানা হতে আবুল কালাম (৩৫), আতারুল (৩২), আব্দুল মালেক (৩৫), জয়নাল সরদার (৩৪), এশারত সরকার (৩৩), রাশেদ (৩৯) ও মাসুদ (৩৮)কে নগদ ১৯ হাজার ৮৯০ টাকা ও জুয়ার সরঞ্জামাদিসহ হাতে-নাতে গ্রেফতার করে। তারা সংঘবদ্ধভাবে দীর্ঘদিন যাবত মাসদাইর এলাকায় নানা কায়দায় নিষিদ্ধ প্রকাশ্য জুয়ার আসর চালিয়ে আসছিল বলে প্রথমিক অনুসন্ধানে জানা গেছে বলে জানায় র‌্যাব।

অন্যদিকে মঙ্গলবার দুপুরে বন্দর উপজেলার কদম রসুল এলাকায় অভিযান চালিয়ে ১৬০ পিস ইয়াবাসহ জাহিদ হাসান হৃদয় (২৪) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। জাহিদ উপজেলার বাগবাড়ী এলাকার মৃত আ. রশিদ এর ছেলে। মঙ্গলবার গভীর রাতে জেলার সদর মডেল থানার ডিআইটি মার্কেট এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ নিতাইগঞ্জ মন্ডলপাড়া এলাকার মো. আলী হোসেনের ছেলে আলম চাঁদ (২৫), জল্লারপাড় এলাকার মো. কবির হোসেন এর ছেলে আফজাল হোসেন (২৪), নয়াপাড়া এলাকার

মো. আলমগীর হোসেন এর ছেলে টিটু হোসেন (২৮) ও বাবুরাইল এলাকার মৃত মুক্তার হোসেন এর ছেলে মেরাজ হোসেন (২২) নামের ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় র‌্যাব তাদের কাছ থেকে ৫৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ৬ হাজার ৬৩০ টাকা উদ্ধার করে। তারা দীর্ঘদিন যাবত অভিনব কৌশলে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানায় র‌্যাব। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানায় র‌্যাব।

error: Content is protected !!