হোম » প্রধান সংবাদ » নাগরপুরে যৌতুকের বলি লাভলী হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

নাগরপুরে যৌতুকের বলি লাভলী হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে যৌতুকের বলি লাভলী হত্যার সুষ্ঠ তদন্ত ও ন্যায় বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে উপজেলার কোকাদাইর এলাকাবাসীর উদ্যোগে নাগরপুর উপজেলা মোড়ে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতর বাবা মো. চাঁন মিয়া (৬৫)

মাতা সুজিয়া খাতুন (৫০) মো. শহিদুল ইসলাম ও মো. ফিরোজ মিয়া প্রমুখ। এ সময় নিহতের পরিবারসহ এলাকার শত শত নারী পুরুষ মানববন্ধনে উপস্থিত ছিলেন। নিহতর বাবা চাঁন মিয়া সুষ্ঠ তদন্ত, ন্যায় বিচার ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। তিনি আরো বলেন, লাভলীর স্বামী মো. লুৎফর রহমান এ হত্যাকান্ডের মূল আসামী আমরা তার ফাঁসির দাবী করছি।

নিহতর মাতা সুজিয়া খাতুন বলেন, আসামী লুৎফর রহমানের পরিবারের পক্ষ থেকে প্রতিনিয়ত আমাদের হুমকি দিয়ে আসছে। আমি আমার মেয়ের হত্যাকারীর ফাঁসি চাই। প্রধানমন্ত্রীর কাছে আমার আবেদন আর কোন মেয়ের যেন এরকম হত্যার শিকার না হয়।

উল্লেখ্যঃ-যৌতুকের কারনে তিন সন্তানের জননী লাভলী আক্তারকে গত বছর ১৫/১১/২০২০ তারিখে উপজেলার গয়হাটা ইউনিয়নের রসুলপুর বনগ্রামের স্বামী বাড়ীর লোক হত্যা করে লাশ নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ফেলে পালিয়ে যায়।

error: Content is protected !!