হোম » প্রধান সংবাদ » মধুপুরে অগ্রগতি ছাত্রবন্ধু এসোসিয়েশন উদ্যোগে ঈদ উপহার বিতরণ

মধুপুরে অগ্রগতি ছাত্রবন্ধু এসোসিয়েশন উদ্যোগে ঈদ উপহার বিতরণ

মো: আমিনুল ইসলাম, মধুপুর,টাংগাইলঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব দুঃখী অসহায় পরিবার মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে টাংগাইলের মধুপুর উপজেলার কুড়ালিয়া ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংগঠন ” অগ্রগতি ছাত্রবন্ধু এসোসিয়েশন।বৃহস্পতিবার বেলা এগারোটায় দড়িহাতীল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ৮০ টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে সংগঠনটি।

জানা যায়, সংগঠনটি ২০১৪ সালে প্রতিষ্ঠিত হয়ে বিভিন্ন সামাজিক সেচ্ছাসেবী ও সামাজিক উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছে।ঈদ উপহার বিতরণ কর্মসূচী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মো : অাসাদুজ্জামান অাসাদ।বিশেষ অতিথি হিসাবে সংগঠনের উপদেষ্টা ও কুড়ালিয়া ইউনিয়নের সদস্য মো: ফরমান অালী।

আরো উপস্খিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মো: মহব্বত অালী।করোনা মহামারির কারণে খাদ্য সংকটে থাকা মানুষদের মধ্যে আতব চাল, ডাল, তেল, পেঁয়াজ, চিনি,সেমাই,সাবান, রসুন বিতরণ করে সংগঠনটি।

সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক মো পলাশ মাহমুদ বলেন তিলতিল গড়ে উঠা সংগঠন। শুরু থেকেই এই সংগঠন মানুষের পাশে থেকে অসহায় মানুষের মাঝে হাসি ফুটিয়ে তোলার চেষ্টা করে আসছে।এই ধারাবাহিকতায় এবারো করোনা মহামারিতে অসহায় মানুশের মুখে আমরা হাসি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।।সকলের কাছে দোয়া চাই যেনো ভবিষ্যতেও এভাবে মানুষের পাশে এই সংগঠন থাকতে পারে ইনশাআল্লাহ।

সাধারণ সম্পাদক মো: ফরহাদ অালী বলেন, আমরা সবসময় এভাবে মানুষের পাশে থেকে সহযোগিতা করবো ইনশাআল্লাহ।যেনো সবাই মিলে সুন্দর ভাবে ঈদ উদযাপন করতে পারি।আর আমাদের এই কার্যক্রম যেনো চালিয়ে যেতে পারি সেই দোয়া চাই সকলের কাছে।

সভাপতি মো হেলাল উদ্দিন বলেন, অগ্রগতি ছাত্রবন্দু এসোসিয়েশন সবসময় গরিব দু:খী মানুষের পাশে ছিলো।। ভবিষ্যতেও থাকবে,আর আমরা প্রতি বছর নয় সবসময় গরিব দু:খী মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ।আর এই লক্ষে সবাই আমাদের পাশে থাকবে আশা করি।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি নাজমুল হোসেন,ফরমান অালী, সাধারণ সম্পাদক ফরহাদ অালী,যুগ্ম সাধারণ সম্পাদক পলাশ মাহমুদ, অামিনুল ইসলাম, কোষাধ্যক্ষ মমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক খাইরুল, তপু, সালাউদ্দিন, মো অাল অামিন, সহ কোষাধ্যক্ষ গোলাম রাব্বানী প্রমুখ।

error: Content is protected !!