হোম » প্রধান সংবাদ » শেরপুরে লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে পুলিশ, ৯টি স্থানে রয়েছে চেকপোস্ট  

শেরপুরে লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে পুলিশ, ৯টি স্থানে রয়েছে চেকপোস্ট  

শেরপুর প্রতিনিধিঃ মহামারী আকারে ছড়িয়ে পড়ে করোনা ভাইরাস কোভিড ১৯ রোধে চলছে লকডাউন। তাই লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে শেরপুর জেলা পুলিশ। শেরপুরে সর্বাত্নক লকডাউন পালনে তৎপর জেলা পুলিশ। করোনাভাইরাসের সংক্রমণ রোধে ভোর ৬টা থেকে শুরু হয়েছে আট দিনের সর্বাত্নক লকডাউন। তার প্রথমদিনে সকাল থেকে শেরপুরে চলছে না কোনো গণপরিবহন। সড়কে মানুষের চলাচলও তেমন নেই।

সরেজমিন ঘুরে দেখা গেছে, সব মিলিয়ে শেরপুরে কড়াকড়ির মধ্যদিয়ে লকডাউন পালিত হচ্ছে। শহরের মোড়ে মোড়ে স্থাপন করা হয়েছে পুলিশের মোবাইল চেকপোস্ট। অপ্রয়োজনে রাস্তায় আসা লোকজনদের ফিরিয়ে দিচ্ছে পুলিশ। জেলা শহরের ৯টি স্থানে স্থাপিত এই চেকপোস্টে লকডাউন বাস্তবায়নে কাজ করছে জেলা পুলিশ। জরুরি সেবা ,খাদ্যদ্রব্য পণ্যের দোকান ছাড়া অন্যান্য বেশিরভাগ দোকান বন্ধ রয়েছে। তবে আজও কিছু কিছু লোকজনকে ঢাকা থেকে আসতে দেখা গেছে। লকডাউন বাস্তবায়নে জেলা পুলিশ ও জেলা প্রশাসন তৎপর রয়েছে।
এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেন বলেন, শেরপুর শহরে লকডাউন বিধি নিষেধ কঠোর ভাবে পালনের ক্ষেত্রে শহরের এন্ট্রি পয়েন্ট (প্রবেশ পথ) গুলো বন্ধ করে দেওয়া হয়েছে। তবে ওষুধ, রোগী ও জরুরী খাদ্য পণ্যবাহী যানবাহনগুলোকে বিশেষ ব্যবস্থায় চলাচলের সুযোগ করা দেওয়া হয়েছে। এছাড়া শহরের বিভিন্ন স্থানে ৯টি চেকপোস্টও বসানো হয়েছে।

error: Content is protected !!