হোম » প্রধান সংবাদ » পরিকল্পিতভাবে হাবিপ্রবি শিক্ষার্থীর পরিবারের উপর হামলা

পরিকল্পিতভাবে হাবিপ্রবি শিক্ষার্থীর পরিবারের উপর হামলা

হাবিপ্রবি প্রতিনিধিঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৬ ব্যাচের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মিঠুন পালের পরিবার দূর্বৃত্তদের অতর্কিত হামলার শিকার হয়েছেন। আহত অবস্থায় হাবিপ্রবি’র শিক্ষার্থী মিঠুনের মা-বাবাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং তাঁর দুই বোনকে পঞ্চগড় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ ঘটনায় পঞ্চগড় সদর থানায় নারী ও শিশু নির্যাতনের মামলার প্রস্তুতি নিচ্ছেন ভুক্তভোগীরা।
জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে এমন পরিকল্পিত হামলা করা হয় বলে জানা যায়।  মিঠুন পাল bবিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের আবাসিক শিক্ষার্থী।তাঁর বাসা পঞ্চগড় জেলার সদর উপজেলার মালিপাড়া গ্রামে। হামলার বিষয়ে মিঠুন পাল বলেন, অনেক আগে থেকেই হামলাকারীদের সাথে আমাদের ঝামেলা চলছিলো। তাঁরা আমার পরিবারের নামে বিভিন্নভাবে দুর্নাম করে বেড়াতো। এক পর্যায়ে আমার মা এর প্রতিবাদ করলে তাঁরা প্রথমে আমার ছোট বোনের (১০) উপর হামলা চালায়। মা ও বড় বোন(১৯) আমার ছোট বোনকে বাঁচাতে গেলে তাদের উপরও হামলা চালায়। এসময় আমার বাবা আসলে তাঁর উপরও সন্ত্রাসী হামলা চালানো হয়।
পরে আহত অবস্থায় মা-বাবাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং দুই বোনকে পঞ্চগড় সদর হাসপাতালে ভর্তি করাই। তিনি আরও জানান, কয়েক বছর ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে মামলা-মকদ্দমা চলে। গত ফেব্রুয়ারি মাসে আমরা সেই মামলায় জয় লাভ করি। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রুটিন দায়িত্ব প্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড বিধান চন্দ্র হালদার বলেন, বিষয়টি আসলেই দুঃখজনক। দেশে প্রচলিত আইন আছে, সেই আইনের মাধ্যমে দোষীদের শাস্তির আওতায় আনা হউক।
error: Content is protected !!