হোম » প্রধান সংবাদ » সিরাজগঞ্জে ছুরিকাঘাতে আহত ৫ : দুজনের অবস্থা আশঙ্কাজনক

সিরাজগঞ্জে ছুরিকাঘাতে আহত ৫ : দুজনের অবস্থা আশঙ্কাজনক

হুুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলার পৌর এলাকার মিলনমোড়ে ছুরিকাঘাতে ৫ জন আহত হয়েছে।  আশংকাজনক অবস্থায় সজীব ও মিলনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি ৩ জন সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
সোমবার (১২ এপ্রিল) সকালে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, রবিবার (১১ এপ্রিল) রাত ১০টার দিকে পৌর এলাকার ভাঙ্গাবাড়ি মহল্লার মিলন মোড় এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন শহরের ভাঙ্গাবাড়ি মহল্লার মিলন মোড় এলাকার মো. আওয়াল হোসেনের ছেলে সজীব (২২), আলম হোসেনের ছেলে মিলন (২৩), রঞ্জু আহমেদের ছেলে সংগ্রাম (২৩), মৃত শাহজামালের ছেলে রাজু (২৮) ও মৃত মোসলেম উদ্দিনের ছেলে হৃদয় (১৮)। আহত রাজু আহমেদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানান, রাত ১০টার দিকে খান
সাহেবের মাঠ এলাকায় বসবাসরত মৃত শহীদুল ইসলামের ছেলে শোভন (৩৪) ও জুবলীবাগান এলাকার সেলিমের ছেলে দিলসহ আরও কয়েকজন এসে মিলনের নিকট শোভন কর্তৃক দেয়া সুদের টাকা দাবী করেন। এ সময় রঞ্জুসহ আহতরা শোভনকে ক্লাবে বসে এটা মিটানো যাবে এমন কথা বলা মাত্র শোভন তার কাছে থাকা চাইনিজ চাকু দিয়ে প্রথমে মিলনের পেটে ছুরিকাঘাত করে।

এসময় শোভন ক্রমান্বয়ে সজীব, রাজু, হৃদয় ও সংগ্রামকেও ছুরিকাঘাত করেন। এদের মধ্যে ছুরিকাঘাতে মিলনের ভুড়ি বের হয়ে আসলে ও সজীবের আঘাত কিডনিতে গিয়ে লাগায় তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়ায় স্থানান্তর করা হয়। শোভন এলাকার চিহ্নিত সুদারু ও মাদক ব্যাবসায়ী বলেও জানায় রাজু।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. রোকন উদ্দিন বলেন, রাত ১০টার দিকে ৫ জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। সবাই ছুরিকাঘাতে আহত।  এদের মধ্যে ৩ জন এখানে চিকিৎসাধীন আছে ও দুজনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া
পাঠানো হয়েছে। পুলিশ   ও স্থানীয়রা জানায়, খান সাহেবের মাঠ এলাকার শহীদুল ইসলামের ছেলে শোভন ভাঙ্গাবাড়ি মিলন মোড় এলাকার মিলন ৩ হাজার টাকা সুদের উপরে দেন। এর মধ্যে মিলন ১৬’শ টাকা পরিশোধ করলেও
১৪’শ টাকা পরিশোধ করতে বিলম্ব হচ্ছিল। এর জেরেই কথা কাটাকাটির এক পর্যায়ে শোভন এই ঘটনা ঘটায়।  খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার জানান, প্রাথমিকভাবে জেনেছি সুদের টাকা লেনদেন নিয়েই এই ঘটনা। আমরা ঘটনাস্থল ও হাসপাতালে পরিদর্শন করেছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও অভিযুক্ত শোভন আহত হওয়ায় হাসপাতালে পুলিশের হেফাজতে চিকিৎসাধীন আছে। তবে ঘটনা তদন্ত করে সঠিক ব্যবস্থা নেয়া হবে।
error: Content is protected !!