হোম » প্রধান সংবাদ » বগুড়ার ধুনটে প্রতিপক্ষের আগুনে কৃষকের বাড়ি পুড়ে  ছাই

বগুড়ার ধুনটে প্রতিপক্ষের আগুনে কৃষকের বাড়ি পুড়ে  ছাই

এম.এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃবগুড়ার ধুনট উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের দেয়া আগুনে পুড়ে গেছে শামীম সরকার নামে এক কৃষকের ১টি চার চালা টিনের ঘর। গত ৫-ই এপ্রিল (সোমবার) দুপুর ১২টার সময় উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের পশ্চিম গুয়াডহরী গ্রামে এ ঘটনা ঘটে।

৭-ই এপ্রিল (বৃহস্পতিবার) সকাল ১১ টার দিকে ক্ষতিগ্রস্ত কৃষক শামীম সরকার সংবাদকর্মীদের জানান,অনেক  কষ্ট করে প্রায় তিন’বছর আগে ১কটি ১৮ হাত ৪ চালা টিনের ঘর নির্মাণ করে তার পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

প্রতিপক্ষ পূর্ব শত্রুতার জের ধরে দিনের প্রকাশ্য দিবালোকে তার স্বপ্নের সেই ঘর পুড়ে ছাই করেছেন। তিনি অভিযোগ করে বলেন, তার সঙ্গে প্রতিবেশী মোঃ আজাহার আলী সরকারের ছেলে মোঃ নজরুল ইসলাম (৩৮) সাথে শামীম সরকারের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে।

৫-ই এপ্রিল (সোমবার) সকাল ১০ টার সময় শামীম সরকারের নিজ বাড়িতে দ্বন্দ্ব নিষ্পত্তি করার জন্য স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে গ্রাম্য সালিশ ডাকেন শামীম সরকার। সালিশ ডাকার কারণে ক্ষিপ্ত হন নজরুল ইসলাম,তখন তার লোকজন নিয়ে সালিশি বৈঠকে শামীম সরকার এর বড় ভাই মোঃ শাহিন সরকার ও তার মা মোছাঃ জাহানারা বেওয়া কে মারপিট করে শরীরের বিভিন্ন জায়গায় শালা ফলে যখন করেন ও শামীম সরকারের ঘরে আগুন লাগিয়ে দিয়ে দূরত্ব চলে যায়।

অগ্নিকাণ্ডে তার দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলেও জানান কৃষক শামীম সরকার।  গত ৫-ই এপ্রিল বিকালে শামীম সরকার বাদী হয়ে ধুনট   থানায়  নজরুল ইসলাম (৩৮), আসাদুল ইসলাম (৪৪), সুলতান (৩৫),  হোসনেআরা (৩৪), আজাহার আলী (৬৫), চাম্পা(৩৮), আজগর আলী (৪২), আজিবর(৩৮),কে  আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ধুনট থানার এসআই মোঃ নুরুজ্জামান সংবাদকর্মীদের বলেন, এ অগ্নিকাণ্ডের ঘটনায় গত সোমবার শামীম সরকার বাদী হয়ে ৮ জনকে আসামী করে ধুনট থানায় একটি অভিযোগ করেছেন । বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

error: Content is protected !!