হোম » প্রধান সংবাদ » দাগনভূঞায় গলায় ফাঁস দিয়ে রানা নামের এক যুবকের আত্মহত্যা

দাগনভূঞায় গলায় ফাঁস দিয়ে রানা নামের এক যুবকের আত্মহত্যা

মোঃআবদুল মুনাফ পিন্টু,দাগনভূঞা প্রতিনিধিঃ দাগনভূঞায় উপজেলার জায়লস্কর ইউনিয়নের বারাহিগোবিন্দ গ্রামেন জহিরুল ইসলাম রানা (১৭) নামের এক যুবক (২১ ফেব্রুয়ারি) রবিবার সকালে বাড়ির পাশে একটি গাছের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার জায়লস্কর ইউনিয়নর দক্ষিণ বারাহীগোবিন্দ গ্রামের মাঈন উদ্দিনের নতুন বাড়িতে।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানাযায়, রানা ওইদিন সকাল ১০ ঘটিকার সময় ঘুম থেকে উঠে বাড়ির আঙ্গিনায় ঘোরাফেরা করে। কিছুক্ষণ পর  একজন প্রতিবেশী নিহতের মা ফেরদৌস আরা বেগমকে জানায় তার ছেলে রানা পার্শ্বের আরেক প্রতিবেশীর একটি আমগাছের সহিত গলায় দড়ি পেঁচাইয়া আত্মহত্যা করেছে। নিহতের মা ঘটনাস্থলে দৌড়াইয়া যায়। পরে তার স্বামী মাইন উদ্দিনকে ফোন করলে ঘটনাস্থলে গিয়ে ছেঁড়া দড়ি পেঁচানো অবস্থায় মাটিতে পড়িয়া আছে।
সঙ্গে সঙ্গে স্থানীয় মোল্লাঘাটা বাজারে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাহাকে মৃত বলিয়া জানায়। পরবর্তীতে মৃত রানার মরদেহ নিজ ঘরে রাখে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ থানায় নিয়ে আসে। নিহত রানা উপজেলার জায়লস্কর ইউনিয়নর দক্ষিণ বারাহীগোবিন্দ গ্রামের মাঈন উদ্দিনের নতুন বাড়ির মাঈন উদ্দিনের ছেলে।
থানার ওসি (তদন্ত) পার্থ প্রতিম দেব এ তথ্য নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়।
error: Content is protected !!