হোম » প্রধান সংবাদ » ভৈরবে নিতাই হত্যা মামলার সন্দেহ মূলক দুই আসামী গ্রেফতার

ভৈরবে নিতাই হত্যা মামলার সন্দেহ মূলক দুই আসামী গ্রেফতার

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা পাড়ে ত্রি সেতু এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত নিতাই (৬৫) হত্যা মামলার সন্দেহ মূলক দুই আসামীকে গ্রেফতার করেছে ভৈরব থানা পুলিশ। আটককৃত আসামীরা হলো- মোঃ জীবন মিয়া (৩০), পিতা-মোঃ ইদ্রিস মিয়া, সাং- পৌর শহরের ভৈরবপুর দক্ষিণপাড়া গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে জীবন মিয়া (৩০) ও অপরজন একই গ্রামের মৃত হানিফ মিয়ার ছেলে সজল মিয়া (২৫)। গত ১৫ তারিখ সোমবার রাত পৌনে ৩ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে তাদের কে গ্রেফতার করে তাদের কে  বিজ্ঞ আদালতে প্রেরণ করে ভৈরব পুলিশ।
উল্লেখ্য যে, গত ১৩ ফেব্রুয়ারী শনিবার সকালে ভৈরব বাজার ডাইলপট্টি এলাকার মৃত নিদান চন্দ্র সাহার পুত্র নিতাই চন্দ্র সাহা সকালে মেঘনা নদীর পাড়ে ত্রি সেতু এলাকায় হাটতে গেলে পাওয়ার হাউজের নিকট গেলে  ছিনতাইকারীর ছুরিকাঘাতে মৃত্যু বরণ করে। উক্ত ঘটনায় ১নং ওয়ার্ডের কাউন্সিলর আলামিন বাদী হয়ে গত ১৪ তারিখ শনিবার থানায় একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষীতে গত ১৫ ফেব্রুয়ারী সোমবার ভোর আনুমানিক ৩ ঘটিকার দিকে গোপন সংবাদের ভিত্তিতে একাধিক মার্ডার,
ডাকাতি ও ছিনতাই মামলার আসামী জীবন ও সজল মিয়াকে গ্রেফতার করে পুলিশ। পরে গ্রেফতারকৃত আসামীদের কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। এবিষয়ে সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন বলেন, ছিনতাইকারীর ছরিকাঘাতে নিতাই হত্যা মামলায় সন্দেহ ভাজন দুই জন আসামী কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। উক্ত ঘটনায় সম্পৃক্ত অন্য আসামীদের কে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।
error: Content is protected !!