হোম » প্রধান সংবাদ » কিছু লোক আছে, যাদের নিজের বৌকেও সুন্দর লাগেনা : শামীম ওসমান

কিছু লোক আছে, যাদের নিজের বৌকেও সুন্দর লাগেনা : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, এখন পর্যন্ত আমি যতটুকু দেখেছি, আমার কাছে এটা একটা উৎসব মুখর অবস্থা। অবশ্য আমার চেয়ে বেশী সময় ধরে মিডিয়াকর্মীরা এখানে আছেন, তারা আমার চেয়েও বেশী দেখছেন। তবে আমি আশাকরি এটা উৎসবমূখরই থাকবে এবং উৎসব মুখর অবস্থাতেই নির্বাচনের রেজাল্ট হবে। এ সময় বিএনপির নানা অভিযোগের বিষয়ে তিনি বলেন, কিছু লোক আছে যাদের নিজের বৌকেও সুন্দর লাগে না।

গতকাল বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনী পরিবেশ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ ধরণের মন্তব্য করেন তিনি। শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ সম্পর্কে অনেকে অনেক কথা বলেন। নারায়ণগঞ্জ আমাদের ঐতিহ্য। নারায়ণগঞ্জে যে কয়েকটা নির্বাচন হয়েছে নির্বাচন হওয়ার আগে একটা বিশেষ শ্রেণি নির্বাচন নিয়ে অনেক রকম কথা বলে।

এবং নারায়ণগঞ্জকে অন্যভাবে আখ্যায়িত করার চেষ্টা করে। যারা আমরা রাজনীতি করি তার চেষ্টা করি নারায়ণগঞ্জের সুনামটা যাতে থাকে সে ব্যবস্থা গ্রহণ করা। এবং শুধু বারের নির্বাচন না এ পর্যন্ত যে কয়েকটা নির্বাচন হয়েছে আমি গর্বের সাথে বলতে পারি। এ গর্ব আমার না নারায়ণগঞ্জ সকল শ্রেণির মানুষের এবং নারায়ণগঞ্জের রাজনৈতিক দলের যে আমরা একটা ভ্রতৃত্বসুলভ থেকেই এই নির্বাচনটা করতে পেরেছি।

তিনি বলেন, আমি যখন এখানে ঢুকি, আমি শুধু একজন এমপিই না, আমি ‘ল’ পাশ করেছি, আমি একজন আইনের ছাত্র। আমি আমার দলীয় যে মনোনীতি প্রার্থী সেই ক্যাম্পে যাইনি। আমি প্রথমে গেছি বিএনপি’র ক্যাম্পে। এবং আমার মনে এ জায়গাটায় আমাদের একটা সৌজন্যবোধ থাকা উচিত। তা এ কারণে আমাদের নেক্সট জেনারেশনকে এমন একটা জায়গায় দিয়ে যাওয়া উচিৎ, যাতে তারা দেশের জন্য কিছু করতে পারে।

তিনি বলেন, রাজনীতি করি যার যার প্লাটফর্ম থেকে সে কথা বলব। গ্রহণ করবে কি করবে না তা জনগণ সিদ্বান্ত নিবে। শামীম ওসমান বলেন, আমি এই প্রথম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্র্যাটের রুম দেখলাম যে একটা বসার মতো উপযুক্ত জায়গা না। এ বিষয়ে তিনি সাংবাদিকদের সহযোগিতাও কামনা করেন।

তিনি বলেন, আমি গতকাল আইনমন্ত্রী’র সাথে কথা বলেছি। আমি ওনাকে বলেছি আমি মানুষকে কথা দিব। সেটা হলো নারায়ণগঞ্জ ক্লাবের পাশে চীফ ম্যাজিস্ট্র্যাট ভবনের জন্য যে বিল্ডিংটা করা হয়েছিল। সে বিষয়ে তাদের মতামতটা যেন পরিস্কার থাকে সে বিষয়ে কথা বলতে চেয়েছিলাম। বিষয়টা হলো আমি যে প্রস্তাব দিয়েছি এখানে বিভিন্ন সেক্টর এটা নিতে চায়।

এমপি বলেন, আমাদের দেখতে হবে কোন সেক্টর নিলে জনগণ লাভবান হবে। আমি প্রস্তাব করেছি এটা হেলথ মিনিস্ট্রিকে দেয়া হোক। তিনি বলেন, নারায়ণগঞ্জে হার্টের ভাল কোন চিকিৎসা নেই। যদিও কোন চিকিৎসাই নেই তবে হার্টের চিকিৎসাটা খুব প্রয়োজন।

তিনি বলেন, আমি চীফ ম্যাজিস্ট্রেটকে বলেছি যে আপনারা একই প্রস্তাব দিবেন, জজ সাহেবকেও বলব, বারকেও বলব এবং এরমধ্যেই আইনমন্ত্রীকে বলেছি। সেটাকে যদি হার্ট সেন্টার করা যায়, যদি হেলথ মিনিস্ট্রি নিয়ে নেয়, সেখানে যে টাকা খরচ করা হয়েছে সেটা যদি দিয়ে দেয় তাহলে সেই টাকা দিয়ে এখানে একটা ভবন করার চিন্তা রয়েছে।

এমপি শামীম ওসমান বলেন, জেলা জজকোর্ট এবং চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট দুইটা আলাদা হয়না। এখানে আমার গুরুত্বপূর্ন বিষয়টা হচ্ছে হার্ট সেন্টার হওয়া। হার্ট সেন্টার হলে, আমার মনে হয় নারায়ণগঞ্জের মানুষের জন্য একটা আশির্বাদ হবে। মেডিকেল কলেজ আমরা চাই, কিন্তু একটা স্পেশাল হার্ট সেন্টার যদি হয় সেটা আমাদের জন্য অত্যন্ত জরুরী।

error: Content is protected !!