হোম » প্রধান সংবাদ »  ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে  মতবিনিময় সভা

 ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে  মতবিনিময় সভা

মোঃ ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধিঃ মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক আগামী ২৩ জানুয়ারি ২০২১তারিখে ভুমি হীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে  মতবিনিময় সভা।  মুজিববর্ষে আশ্রায়ন প্রকল্পের আওতায়  গৃহহীন ও ভুমিহীন   মানুষের মাঝে গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন করেছে জেলা প্রশাসক।
 বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম জানায়, জেলার ৫টি উপজেলায় ৭৯২টি গৃহনির্মাণ করা হয়েছে। প্রতিটি ঘড় নির্মানে ব্যয় ধরা হয়েছে ১ লাখ ৭১ হাজার টাকা করে। জেলা প্রশাসক আরো বলেন, জেলা একজন মানুষও গৃহহীন থাকবে না। প্রথম পর্যায়ে গৃহ নির্মণ কাজ সুষ্ঠুভাবে সম্পূর্ন হয়েছে। দিত্বীয় পর্যায়ে ১২১৭টি গৃহের জমি নির্বাচন ও নির্মাণ কাজ চলমান রয়েছে। আমরা সকলে মিলে মাননীয় প্রধাণমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়ণ করতে সক্ষম হয়েছি। আগামী দিনেও সরকারের সকল কার্যক্রম বাস্তবায়নে বদ্ধপরিকর।
এর আগে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু।এসময় ঠাকুরগাঁও জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
error: Content is protected !!