হোম » প্রধান সংবাদ » উল্লাপাড়ায় ৪ ছিন্তাইকারী আটক

উল্লাপাড়ায় ৪ ছিন্তাইকারী আটক

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়ায় রবিবার (১০ জানুয়ারি) রাতে ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী । উপজেলার বড়হর ইউনিয়নের মহড়া গ্রামের আলু ব্যবসায়ী জিয়া সরদার রাত ৯টার দিকে বোয়ালিয়া বাজারে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে ছিনতাইকারীরা জিয়ার পথ রোধ করে গলায় গামছা পেচিয়ে তার কাছ থেকে ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে টাকা নিয়ে যাওয়ার সময় জিয়া ইমন নামের এক ছিনতাইকারী কে ঝাপ্টে ধরে চিৎকার শুরু করলে স্থানীয়রা ইমনকে আটক করে। তাৎক্ষণিক বাকি ৩ ছিনতাইকারী পালিয়ে যায় ।

এসময় আটককৃত ছিনতাইকারী কে স্থানীয়রা ইউপি চেয়ারম্যান জহুল হাসান নান্নুর জিম্মায় দেয়। সোমবার সকালে আটককৃত ছিনতাইকারী কে উল্লাপাড়া মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করেন বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান জহুরুল হাসান নান্নু। আটককৃত ছিনতাইকারীর তথ্য অনুযায়ী উল্লাপাড়া মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে বাকি ৩ ছিন্তাইকারীকে আটক করে ।

ছিন্তাইকারী হলেন-উপজেলার বোয়ালিয়া পাগলা গ্রামের- আক্তার হোসেনে ছেলে ইমন(২৫), চক চৌবিলা গ্রামের-মোক্তার হোসেনের ছেলে মুন(২১), বোয়ালিয়া চান্দারপাড়া গ্রামের-সানোয়ার হেসেনের ছেলে সাকিল(২৮) ও বোয়ালিয়া পাগলা গ্রামের – মুকুল হোসেনের ছেলে অনিক(২৬) এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস জানান ছিন্তাইকারী ৪ জনকে আটক করা হয়েছে । এদের বিরুদ্ধে ভুক্তভোগী মামলা করেছেন।

error: Content is protected !!