হোম » প্রধান সংবাদ » চুয়াডাংগা  বাস টার্মিনালে র‍্যাবের অভিযানে ৫0 লিটার চোলাই মদসহ একজন গ্রেফতার

চুয়াডাংগা  বাস টার্মিনালে র‍্যাবের অভিযানে ৫0 লিটার চোলাই মদসহ একজন গ্রেফতার

মো:তারিকুর রহমান  চুয়াডাংগা প্রতিনিধি :  চুয়াডাঙ্গা সদর উপজেলার বাস টার্মিনাল এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। অভিযানকালে ৫০ লিটার চোলাই মদসহ মিন্টু (৫৫) নামের এক আসামিকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত মিন্টু সদর উপজেলার আরামপাড়া এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে। মঙ্গলবার (২৯শে ডিসেম্বর) বিকাল ৪টার দিকে এই অভিযান পরিচালিত হয়।
র‍্যাব জানায়, বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে ব্যবহার করা হচ্ছে নানা ধরনের মাদকদ্রব্য। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।
তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে, সিপিসি-২, র‍্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের স্কোয়াড কমাণ্ডার এএসপি এইচ এম শফিকুর রহমানের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল মঙ্গলবার বিকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার বাসটার্মিনাল এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।
অভিযানকালে ঝিনাইদহ-চুয়াডাঙ্গাগামী পাকা রাস্তার পূর্ব পাশে তুহিনের পানের দোকানের সামনে থেকে মিন্টু নামের এক আসামিকে আটক করে তার দখল হতে উদ্ধার করা হয় ৫০ (পঞ্চাশ) লিটার চোলাই মদ।পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামিকে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, র‍্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের স্কোয়াড কমাণ্ডার এএসপি শফিকুর রহমান।
error: Content is protected !!