হোম » প্রধান সংবাদ » লালমনিরহাটে ভুতুরে বিদ্যুৎ বিল : নিয়ম মানছে না পল্লী বিদ্যুৎ সমিতি

লালমনিরহাটে ভুতুরে বিদ্যুৎ বিল : নিয়ম মানছে না পল্লী বিদ্যুৎ সমিতি

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট জেলা প্রতিনিধি: সাম্প্রতিক সময়ে অভিযোগ উঠেছে লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতি জোনাল অফিসের কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে। লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের চরখাটামারী এলাকার সাধারণ জনগন দীর্ঘদিন যাবৎ পল্লী বিদ্যুৎ এর ভোগান্তীর স্বীকার হচ্ছে।

জানা যায়, ০৬/২০, ০৭/২০, ০৮/২০, ০৯/২০, ১০/২০ইং মাসের নির্ধারিত সময়ে বিল পরিশোধ করলেও পরবর্তী মাসে পরিশোধ করা বিলসহ বিল পেপার দেওয়া হয়। শুধু ১জন গ্রাহকের নয় এ রকম আরও অর্ধশতাধিক গ্রাহকে এরুপ ভুক্তভোগী হিসাব নং- ০৬/০৩২/১৬২০ মোঃ আজিমুদ্দিন।

গ্রাহকের মিটারে ইউনিট (৭২৩) অথচ বিল পেপারে লেখা ইউনিট (৭৭০)। ৪৭ ইউনিট অতিরিক্ত বিদ্যুৎ বিল লেখা হয়েছে।এছাড়াও একই এলাকায় অবাদে অবৈধ সংযোগ ব্যবহার করা হচ্ছে। ফলে পার্শ্ববর্তী মানুষের মারাত্মক ক্ষতি হওয়ার সম্ভাবনাই বেশী। এই মাসের ০২-১২-২০২০ইং তারিখে বেশ কিছু গ্রাহকের বাড়িতে গিয়ে সংযোগ বিচ্ছিন্ন করা হয় বিল পরিশোধ না করার কারনে। অথচ বিল পরিশোধের তারিখ ছিল ০৫-১২-২০২০ইং।

আরও জানা যায়, স্থানীয় লোকজন এখনও ভূতরে বিদ্যুৎ বিল থেকে পরিত্রাণ পায়নি সুফল। লালমনিরহাট পল্লী বিদ্যুৎ অফিসেও গিয়েও মিলছেনা এর সমধান। চরখাটামারীবাসীর জোরালো দাবী বিষয়টি তদন্ত করে যাতে দ্রুত ব্যবস্থা নেওয়া হয়।

error: Content is protected !!