হোম » প্রধান সংবাদ » ভাল রেজাল্ট নয় সন্তানকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলুন- নারায়ণগঞ্জ জেলা প্রশাসক

ভাল রেজাল্ট নয় সন্তানকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলুন- নারায়ণগঞ্জ জেলা প্রশাসক

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেছেন, ভাল রেজাল্ট নয় আপনাদের সন্তানকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলুন। তাহলেই তারা ভবিষ্যতে অপার সম্পদে পরিণত হবে। যে সম্পদ পরিবারের পাশাপাশি দেশ ও জাতির কল্যাণ বয়ে আনবে।

গতকাল শনিবার পাগলা উচ্চ বিদ্যালয়ের ব্যাচ ’৯৬ এর দুইযুগ পূর্তি উৎসব ও পুনর্মিলনী অনুুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আলোকিত ৯৬ এর প্রাক্তন শিক্ষার্থী, উপস্থিত শিক্ষক ও সুধীজনদের উদ্দ্যেশ্যে এসব কথা বলেন। এ সময় জেলা প্রশাসক বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় এ প্রজন্মকে উজ্জীবিত করে তাদের তারুন্য শক্তিকে কাজে লাগাতে পারলে দেশ সামনে এগিয়ে যাবে। যে মানুষের জন্য কেউ নেই সে সকল মানুষের জন্য আমি আছি। আমি নারায়ণগঞ্জ বাসীর কল্যাণে কাজ করে যেতে চাই।

শনিবার বিদ্যালয় প্রাঙ্গনে পাগলা উচ্চ বিদ্যালয় ব্যাচ আলোকিত ৯৬ এর সভাপতি মো. আরিফুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবাহী কর্মকর্তা নাহিদা বারিক, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, লেখক ও সাহিত্যিক শরীফ উদ্দিন সবুজ, পাগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রোজেন্দ্রনাথ সরকার, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য মো. রোকন উদ্দিন রোকন প্রমুখ।

অনুষ্ঠানে একাত্তরের রণাঙ্গনে বীরত্বপুর্ণ অবদান রাখায় তিনজন বীরমুক্তিযোদ্ধাকে সম্মাননা স্মারক প্রধান করা হয়। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন সুমন, গণেষ রাজবংশীসহ আলোকিত ’৯৬ এর সকল বন্ধুরা।

error: Content is protected !!