হোম » প্রধান সংবাদ » অভিনব কৌশলে মাদক পাচার কালে চালক গ্রেফতার 

অভিনব কৌশলে মাদক পাচার কালে চালক গ্রেফতার 

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা – সিলেট মহাসড়কের নাটাল মোড়ের টোল প্লাজার নিকট থেকে অভিনব কৌশলে মাদক পাচার কালে ১শত ২৫ বোতল ফেনসিডিলসহ পিকআপভ্যানের এক চালক কে গ্রেফতার করেছে ভৈরব থানা পুলিশ। চালকের নাম রুবেল মিয়া (২৫)। আজ ২৬ নভেম্বর বৃহস্পতিবার সকালে তাকে আটক করা হয়। আটককৃত রুবেল ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয় নগর থানার কাধরাইল গ্রামের মমিন মিয়ার ছেলে বলে জানা যায়।
পুলিশ সূত্রে জানা যায় যে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ১ টি পিকআপ ভ্যানে করে গ্যাসের সিলিন্ডারের ভিতর লুকিয়ে ফেন্সিডিল পাচার করা হচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন এর দিক নির্দেশনায় এস আই মতিউজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা – সিলেট মহাসড়কের নাটালের মোড় এলাকার টোল প্লাজায় টেকপোষ্টে পূর্ব সংবাদ মতে  পিকআপটি আটক করে তল্লাশী করলে গ্যাসের সিলিন্ডারের ভিতর থেকে ১শত ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। পরে আসামী রুবেল কে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। মাদক পরিবহনের অপরাধে পিকআপ ভ্যানটি জব্দ করা হয়। গ্রেফতারকৃত রুবেলের বিরুদ্ধে এস আই মতিউজ্জামান বাদী হয়ে মাদক দ্রব্য আইনে মামলা প্রদান করে।
এবিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে গ্যাসের সিলিন্ডারের ভিতরে অভিনব কৌশলে পিকআপ ভ্যানে করে মাদক পাচার কালে রুবেল নামে এক চালক কে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে। পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। আসামীকে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
error: Content is protected !!