হোম » প্রধান সংবাদ » বরগুনায় ইউপি চেয়ারম্যান ও সড়ক পরিবহন নেতার উপর হামলাকারীদের বিচার দাবীতে মানববন্ধন -বিক্ষোভ ও সমাবেশ

বরগুনায় ইউপি চেয়ারম্যান ও সড়ক পরিবহন নেতার উপর হামলাকারীদের বিচার দাবীতে মানববন্ধন -বিক্ষোভ ও সমাবেশ

বরগুনা প্রতিনিধি: বরগুনার বেতাগী উপজেলার ৭নং সরিষামুড়ী ইউপি চেয়ারম্যান, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক ওজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ইমাম হাসান শিপন জোমাদ্দারের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে বরগুনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন শহরে মানববন্ধন, বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচী পালন করে।
আজ সকাল সাড়ে ১০ টায় শহরের টাউন হল বাসস্টান্ড চত্তরে মানববন্ধন কর্মসূচী পালন শেষে শহরে বিক্ষোভ মিছিল বের করে সড়ক পরিবহন শ্রমিক ও বাস মালিক গ্রুপ।  বিক্ষোভ শেষে প্রেসক্লাব চত্তরে অনুষ্টিত সমাবেশে বক্তব্যে রাখেন,বাস মালিক গ্রুপ সভাপতি গোলাম মোস্তফা কিসলু, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি ও জেলা যুবলীগ সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু।
সমাবেশে বক্তারা অভিযোগ করেন, হামলার ঘটনার সময় উপস্হিত পুলিশ যদি আন্তরিক হতো তাহ’লে হামলাকারীদের গ্রেফতার করতে সক্ষম হতো। অজ্ঞাত কারনে হামলাকারীদের গ্রেফতার না করে তাদেরকে পালিয়ে যাবার সুযোগ পুলিশ দিয়েছে বলে সমাবেশে অভিযোগ করা হয়।
শুক্রবার বেলা ৩টার দিকে সরিষামুড়ী ইউপি চেয়ারম্যান একটি বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে কালিকাবাড়ী এলাকায় দূর্বত্তরা দেশীয় অস্র দিয়ে হামলা করে। হামলায় চেয়ারম্যানের দুটি পা’য়ের ও ডান হাতের রগ কেটে প্রচুর রক্ত ক্ষরণ হয়। স্হানীয়রা গুরুত্বর জখমবস্হায় বরগুনা জেনারেল হাসাপাতালে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
শুক্রবার রাতেই বরিশাল থেকে রাজধানীর পঙ্গু হাসাপাতালে পাঠানো হয়।  চেয়ারম্যান শিপন জোমাদ্দারের পরিবারের সুত্র থেকে জানা যায়,আজ সকাল ১০টার দিকে অপারেশনের জন্য তাকে অটিতে নেয়া হয়েছে,এ রিপোর্ট লেখা পর্যন্ত অপারেশন চলছিলো।  এদিকে চেয়ারম্যান শিপন জোমাদ্দারের পরিবারের পক্ষ থেকে সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলিগ নেতা ইউসুফ শরীফের নেতৃত্বে হত্যার উদ্দেশ্যে এই হামলা করার অভিযোগ করা হয়েছে।
বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান,আজ এখন পর্যন্ত চেয়ারম্যানের উপর হামলার অভিযোগে থানায় কোন মামলা হয়নি।তবে হামলাকারীদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।
error: Content is protected !!