হোম » প্রধান সংবাদ » রায়গঞ্জে এক সন্তানের জননী প্রথম স্বামীকে তালাক দিয়ে দ্বিতীয় স্বামীকে নিয়ে উধাও; বিপাকে প্রথম স্বামী

রায়গঞ্জে এক সন্তানের জননী প্রথম স্বামীকে তালাক দিয়ে দ্বিতীয় স্বামীকে নিয়ে উধাও; বিপাকে প্রথম স্বামী

মোঃ মোকাদ্দেস হোসাইন সোহান, রায়গঞ্জ, সিরাজগঞ্জঃ- এক সন্তানের জননী মোছা. রোজিনা খাতুন দীর্ঘ ১০ বছর সংসার করা অবস্থায় প্রথম স্বামী মো. খয়রুল ইসলামকে তালাক দিয়ে তার একমাত্র পুত্র সন্তান লিমন হাসানকে নিয়ে
দ্বিতীয় স্বামী কে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছে। দ্বিতীয় স্বামীর কোন রকম খোজ-খবর পাওয়া যায় নি। তাদের মোবাইল ফোনটি মাঝে মধ্যে খোলা পাওয়া গেলেও প্রথম স্বামী খয়রুল ইসলাম তার পুত্র লিমন হাসানকে ফেরত চাইলে দিতে অস্বীকার করেন এবং বলেন অপেক্ষা করেন কুরিয়ার করে পাঠিয়ে দেবো।

 

ফলে প্রথম স্বামী খয়রুল ইসলাম তার ছেলের জীবনের নিরাপত্তা ও ছেলেকে ফিরে পাবার জন্য মোকাম পারিবারিক জজ আদালত, সিরাজগঞ্জ এ একটি মোকদ্দমা দায়ের করেন যার পারিবারিক মোকদ্দমা নম্বর- ৩৩/২০২০, তারিখ- ২৪/০৩/২০২০। উল্লেখ্য সিরাজগঞ্জ সদর বাগডুমুর গ্রামের মোঃ রফিকুল ইসলামের বড় কন্যা মোছাঃ রোজিনা খাতুন, সিরাজগঞ্জের রায়গঞ্জে বেংনাই গ্রামের মৃত জালাল উদ্দিন শেখের পুত্র মো. খয়রুল ইসলাম এর সাথে বিবাহ হয়। ঘটনাসূত্রে আরো জানা যায় সংসার করা অবস্থায় তাদের একটি পুত্র সন্তান গত ১৮/০৫/২০১৩ইং তারিখে জন্ম গ্রহণ করে।

 

বর্তমান নাবালকের বয়স প্রায় সাত বছর। রোজিনার দ্বিতীয় স্বামী একজন নেশাগ্রস্থ। তাছাড়া সূত্রমতে আরো জানা যায়, রোজিনাও শারিরিক ভাবে অসুস্থ্য। এ অবস্থায় তাদের কাছে লিমন হাসানকে রাখা জীবনের হুমকি স্বরূপ বলে মনে করছেন লিমন হাসানের জন্মদাতা পিতা মো.

খয়রুল ইসলাম। এছাড়াও তাদের স্থায়ী কোন ঠিকানা বা বাসস্থান নাই। এ অবস্থায় পুত্রের ভবিষৎ এর কথা চিন্তা করে খয়রুল ইসলাম তার পুত্র লিমন হাসানকে ফিরে পেতে মহামান্য আদালতের কাছে সহযোগিতা কামনা করেন।
নারায়ণগঞ্জে একটি পরিত্যক্ত বাড়ি থেকে মোস্তফা হাওলাদার নামের এক ডিপ টিউবওয়েলের ঠিকাদার এর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বুধবার সকালে নারায়ণগঞ্জ শহরের গলাচিপা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। মোস্তফা কুমিল্লার লাকসাম উপজেলার পুরিয়া গ্রামের হাসমত আলীর ছেলে। পরিবারের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আশেক ইমরান জানান, গতকাল সকাল ৯টার দিকে বাসা থেকে বের হয়ে সে রাতে আর বাড়ি ফেরেনি। আজ সকালে গলাচিপা এলাকা থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইমরান মেহেদী সিদ্দিকী। অপরাধ তদন্ত সংস্থ্যা (সিআইডি)’র একটি দল সেখানে ক্রাইম সিন দিয়ে ঘিরে রেখে তদন্ত করছে। কর্মকর্তারা জানিয়েছেন, তার শরীরের পিছন দিকে লালচে দাগ লক্ষ্য করা গেছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বিস্তারিত জানাতে পারবেন।নারায়ণগঞ্জে পরিত্যক্ত বাড়ি থেকে ঠিকাদারের লাশ উদ্ধার

error: Content is protected !!