হোম » প্রধান সংবাদ » বগুড়ার ধুনটে অতিরিক্ত মাদক সেবন করে গোসাই মন্ডালের মৃত্যু

বগুড়ার ধুনটে অতিরিক্ত মাদক সেবন করে গোসাই মন্ডালের মৃত্যু

এম.এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলায় দূর্গা পুজায় আরতিকালে অতিরিক্ত বিষাক্ত মদপানে গোসাই মন্ডল (৩৯) নামে এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত গোসাই মন্ডল সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গুরজিয়া গ্রামের শ্রীঃ খিতিস মন্ডলের ছেলে।  ২৬-১০-২০২০ইং তারিখ সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন অবস্থায় গোসাই মন্ডলের  মৃত্যু হয়।

এ ছাড়াও আরতিকালে বিষাক্ত মদপানে ধুনট পৌর এলাকার সদরপাড়ার পুতুল চন্দ্র সাহার ছেলে সৌরভ সাহা (২১) অসুস্থ্য হন। অসুস্থ ব্যক্তি কে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।তার অবস্থা  অবনতি গুরুত্বপূর্ণ হয় তাকে  বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায় জানা (২৬ অক্টোবর) সন্ধ্যার দিকে দূর্গা পুজা উপলক্ষে অতিরিক্ত বিষাক্ত মদপান করেন পরিবহন শ্রমিক শ্রীঃ গোসাই মন্ডল। বিষাক্ত মাদক সেবন করে  তিনি পূজা মন্ডপ এলাকায় আরতি করতে থাকেন।

আরতি করার এক পর্যায়ে হঠাৎ তিনি অসুস্থ হয়ে মাটিতে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় গোসাই মন্ডল মৃত্যুবরণ করেন। ধুনট উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আনোয়ারা বেগম বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরীক্ষা নীরিক্ষা করার ব্যবস্থা না থাকায় তার মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না।

তবে বিষাক্ত তরল জাতীয় দ্রব্য সেবন করায় তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান। ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসার পথে তার মৃত্যু হয়েছে। এ বিষয়ে কাজিপুর থানা পুলিশ ব্যবস্থা নিবেন।

error: Content is protected !!