হোম » প্রধান সংবাদ » মাদকবিরোধী  পুলিশি অভিযানে  ফেনসিডিল মদ সহ  দর্শনা  থানার পুলিশের হাতে  গ্রেফতার ৬

মাদকবিরোধী  পুলিশি অভিযানে  ফেনসিডিল মদ সহ  দর্শনা  থানার পুলিশের হাতে  গ্রেফতার ৬

মো: তারিকুর রহমান চুয়াডাংগা প্রতিনিধি :চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার পুলিশ সদস্যরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১০৯ বোতল ফেন্সিডিল, ৯ বোতল কেরুর ফরেনিয়ার এবং ৬ লিটার বাংলা মদসহ মোট ৬জন আসামিকে গ্রেফতার করেছে। শুক্রবার (২৩শে অক্টোবর) ভোরে দর্শনা থানাধীন একাধিক স্থান থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয় এবং সেইসাথে গ্রেফতার করা হয় ৬জন আসামিকে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা থানার এএসআই মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে দর্শনা আনোয়ারপুরের (হঠাৎ পাড়া) ওয়াহাব কারির ছেলে হাসান আলী (৩০), একই এলাকার আব্দুল হামিদের ছেলে ইন্তাজ আলী (২২) এবং মৃত আব্দুল মান্নানের ছেলে জুলহাসকে (৪৬) ভারতীয় ৫২ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে। পরবর্তীতে একই টিমের অভিযানে দর্শনা শ্যামপুরের ফজলুর রহমানের স্ত্রী সালেহা বেগমকে (৪০) ভারতীয় ৫৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।
এছাড়া ৯ বোতল কেরুর ফরেনিয়ার এবং ৬ লিটার বাংলা মদসহ দামুড়হুদার গোপালপুর গ্রামের শ্রী দুলাল দাসের ছেলে শ্রী স্বপন কুমার দাস (২১) এবং শ্রী নিমাই দাসের ছেলে শ্রী প্রদীপ কুমার দাসকে (২০) গ্রেফতার করা হয়। আটককৃত আসামিদের বিরুদ্ধে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান।
error: Content is protected !!