হোম » প্রধান সংবাদ » হাতীবান্ধায় ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমানের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হাতীবান্ধায় ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমানের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মিজানুর রহমানঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ডাঃ মোঃ আতিয়ার রহমানের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজ এর আয়োজনে বৃহস্পতিবার বিকালে কলেজের  বীরমুক্তিযোদ্ধা ডাঃ আতিয়ার রহমান হলরুমে  এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মাহমুদুল হাসান সোহাগ। স্মরণ সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের অধ্যক্ষ, আবু বক্কর সিদ্দিক শ্যামল।
এসময় আরো উপস্থিত ছিলেন, হাতীবান্ধা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এনামুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক দিলীপ কুমার সিংহ, উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি তফিউজ্জামান জুয়েল, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রাজন, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফাহিম শাহরিয়ার খান জিহান, মিলন বাজার ছাত্রলীগ সভাপতি মশিয়ার রহমান,
গড্ডিমারী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সইদুল ইসলাম, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মাসুম ও বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীরাসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আসা চেয়ারম্যানগণ, মুক্তিযোদ্ধা কমান্ডারগণ ও বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ স্মরণ সভা ও দোয়া মাহফিলে আংশগ্রহন ও বক্তব্য রাখেন।
বক্তাগণ বলেন, মরহুম ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ মোঃ আতিয়ার রহমান এই গড্ডিমারী ইউনিয়নের মানুষের কাছে একজন সৎ, যোগ্য ও পরোউপকারী একজন ব্যাক্তি হিসাবে পরিচিত। তিনি অনেক আগে থেকেই এই এলাকার মানুষের সুখে দুঃখে ছিলেন কাজ করেছেন তাই তিনি সবার কাছে একজন অতি প্রিয় মানুষ হিসেবে চিরকাল থাকবেন “ইনশাআল্লাহ” আওয়ামী লীগের বিভিন্ন  অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা চিরদিন তাকে মনে রাখবে। পরে তার আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।
error: Content is protected !!