হোম » প্রধান সংবাদ » নওগাঁয়  ২ হাজার ১০৯ মেঃ টন ধান-চাল মজুদের দায়ে  জরিমান ২ লাখ!

নওগাঁয়  ২ হাজার ১০৯ মেঃ টন ধান-চাল মজুদের দায়ে  জরিমান ২ লাখ!

মো: রফিকুল ইসলাম, মহাদেবপুর (নওগাঁ)    প্রতিনিধি: রাজশাহীর নওগাঁ জেলার  মহাদেবপুরে জে কে অটো  রাইস মিলে দুই হাজার ১০৯ মেট্রিক টন ধান-চাল মজুদের দায়ে  দুই লাখ টাকা জরিমানা আদায়  করেছে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃতে একটি  ভ্রাম্যমান আদালত। আজ শনিবার ২৯  শে আগস্ট ২০ইং বিকেল ৫ ঘটিকায় উপজেলার দোহালীর মোড়ে এ অভিযান পরিচলানা করে জয়পুরহাট র‌্যাব-৫।

র‌্যাব-৫  জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা  উপজেলার দোহালী এলাকায় অভিযান পরিচালনা করা হয়। সেখানে জে কে অটো রাইস মিলে অভিযান চালিয়ে এক হাজার ২৪৭ দশমিক ৭৫০ মেট্রিক টন চাল ও ৮৬১ দশমিক ৫০ মেট্র্রিক টন ধান মজুদ পাওয়া গেছে।সরকারি  বিধি বিধান ভঙ্গ করে আহরণ, সরবরাহ ও সংরক্ষণ করা এটি একটি ফৌজদারি  অপরাধের মধ্যে পরে।

উল্লেখিত কারনে ভ্রামমান আদালতে জে কে   অটো  রাইস মিল এর মালিক যুগোল কিশোর গুপ্তকে ২ লাখ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। সেই সাথে পরবর্তী আদেশ না হওয়া পর্যন্ত তাদের কার্যক্রম বন্ধ রাখার আদেশ দেয়া হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান।অফিস সুএে বিষয়টি গনমাধ্যমে নিশ্চিত করা হয়েছে।

error: Content is protected !!