হোম » প্রধান সংবাদ » ভালুকায় হবিররাড়ী যুবলীগের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকীতে এতিম খানায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত।

ভালুকায় হবিররাড়ী যুবলীগের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকীতে এতিম খানায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত।

আরিফুল ইসলাম আরিফ,ময়মনসিংহ, ভালুকা প্রতিনিধি:  ভালুকা উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগ সভাপতি রেজাউল করিম রিপন এর উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে সিডষ্টোর বাজার হযরতুল উলুম হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।এবং ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষেও বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।

পরে এতিমখানার শিক্ষার্থীদের মিষ্টি বিতরণ করা হয়।এ সময় হবিরবাড়ী যুবলীগ সভাপতি রেজাউল করিম রিপন জানান,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা ভরে স্মরণ করছি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকীতে দোয়া কামনা সহ জান্নাতুল ফেরদৌস কামনা করছি। হবিরবাড়ী যুবলীগের অন্যতম সদস্য মো তোফাজ্জল হোসেন জানান,১০নং হবিরবাড়ী যুবলীগ সভাপতি রেজাউল করিম রিপন এরকম সুন্দর অনুষ্ঠান আয়োজনের জন্য আমরা তাকে যুবলীগের পক্ষথেকে ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি।এসময় ১০নং হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!