হোম » প্রধান সংবাদ » ভৈরবে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা’র’ জন্মবার্ষিকী উদযাপন

ভৈরবে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা’র’ জন্মবার্ষিকী উদযাপন

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  “শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা ” এ স্লোগানে “বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক ” এই স্লোগান কে প্রতিপাদ্য করে কিশোরগঞ্জের ভৈরবে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব এর ৯০ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আজ ৮ আগস্ট শনিবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয় এর আয়োজনে উপজেলা মিলনায়তনে  আলাচনা সভা, দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা’র’ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র জনাব এড. ফকরুল আলম আক্কাছ, সহকারী কমিশনার (ভূমি) জনাব হিমাদ্রি খিসা, উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক জনাব জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামিলীগের সভাপতি এস এম বাক্কি বিল্লাহ, সাধারণ সম্পাদক জনাব আতিক আহমেদ সৌরভ, ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ শাহিন, ভৈরব চেম্বার অব কমার্সের সভাপতি জনাব মোঃ  হুমায়ূন কবির প্রমুখ।

এছাড়াও এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যুব উন্নয়ন কর্মকর্তা জলি বদন তৈয়বা। এসময় ৬ জন হতদরিদ্রের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।এসময় প্রধান অতিথি জনাব মোঃ সায়দুল্লাহ মিয়া আলোচনা সভায় বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী হিসেবে দেশ ও জাতির কল্যাণে মহীয়সী এক নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা।বঙ্গবন্ধু শেখ মুজিব এর ত্যাগি ভূমিকায় তিনি ছিলেন একজন শ্রেষ্ঠ নারী।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!